সর্বশেষ

» ডাটাএক্সপাই এর ৫ বছর পূর্তি উপলক্ষে সিলেটের খবর পত্রিকার সম্পাদককে সম্মাননা

প্রকাশিত: ০২. ডিসেম্বর. ২০২৩ | শনিবার

চেম্বার ডেস্ক: যুক্তরাজ্যভিত্তিক সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি ডাটাএক্সপাই-এর ৫ বছর পূর্তি উপলক্ষে সিলেটের খবর পত্রিকার সম্পাদক মোহাম্মদ গোলজার আহমদকে সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ডাটাএক্সপাই এর সিইও ইসতিয়াক আল রিগান ও সিটিও আবু সাইদ কাউসার।শুক্রবার (১লা ডিসেম্বর) ডাটাএক্সপাই’র জন্মদিনে তাঁকে এ সম্মানসূচক স্মারক প্রদান করা হয়।

ইসতিয়াক আল রিগান বলেন, “সিলেটের খবর পত্রিকা একটি দক্ষ ও পেশাদার সাংবাদিক দল দ্বারা পরিচালিত একটি প্রতিষ্ঠান। তারা তাদের কাজের মাধ্যমে সিলেটের মানুষের কাছে সঠিক ও নির্ভুল তথ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আমরা সিলেটের খবর পত্রিকার সম্পাদক মোহাম্মদ গোলজার আহমদকে তাঁর সাংবাদিকতায় অবদানের জন্য এই সম্মাননা প্রদান করছি।””

পাশাপাশি কিভাবে অনলাইন সংবাদ প্রকাশ আরও সহজ করা যায় এবং মিথ্যা বা ভূঁয়া খবর প্রকাশ কিভাবে রোধ করা যায় এই বিষয়েও আলোচনা করা হয়।তারা বলেন,অনলাইন গণমাধ্যম এখন সর্বজন স্বীকৃত। মিডিয়ার নেতৃত্বে অনলাইন বিশ্বব্যাপী সমাদৃত।সর্বাধুনিক এই ধরনের গণমাধ্যমকে প্রাতিষ্ঠানিকীকরণ ও বাণিজ্যিকীকরণ সময়ের দাবী উল্লেখ করে তারা পেশাদারিত্ব, নিয়ন্ত্রণ ও ব্যবস্থাপনায় আরো টেকসই কার্যক্রমের আশাবাদ ব্যক্ত করেন।

[hupso]

সর্বশেষ