» কাজের কথা বলে বাড়িতে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ০৭. অক্টোবর. ২০২০ | বুধবার

চেম্বার ডেস্ক:: কুড়িগ্রামে ফুলবাড়ীতে রবিদাস (মুচি) সম্প্রদায়ের ২৫ বছর বয়সী এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। কাজের কথা বলে নিজের বাড়িতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে প্রতিবেশী জাফর আলী (৩৫)।

এই ঘটনার দু’দিন পর মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে ধর্ষণের শিকার হওয়া ওই গৃহবধূ থানায় এসে নিজে বাদী হয়ে জাফর আলীকে আসামি করে থানায় মামলা দায়ের করছেন।

এদিকে বুধবার (৭ অক্টোবর) সকালে জেলা সদরের জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কুটি চন্দ্রখানা গ্রামের মৃত মহুবর রহমানের ছেলে জাফর আলী একই গ্রামের অধিবাসী রবিদাস সম্প্রদায়ের ওই গৃহবধূকে কাজ করার কথা বলে গত রোববার (৪ অক্টোবর) বিকেলের দিকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। এ সময় বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে কাজ করার এক পর্যায়ে ওই গৃহবধূকে জাপটে ধরে ঘরের ভিতর নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে জাফর আলী।

এ পরিস্থিতিতে ওই গৃহবধূ চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে জাফর আলীকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে। কিন্তু জাফর আলী প্রভাবশালী হওয়ায় শালিসের মাধ্যমে আপসে ঘটনাটি মীমাংসার কথা বলে কালক্ষেপণ করতে থাকে। শেষ পর্যন্ত স্থানীয়ভাবে কোনো নিষ্পত্তি না হওয়ায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় এসে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, গৃহবধূর দায়ের করা এজাহার মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

[hupso]

সর্বশেষ