সর্বশেষ

» ভক্তদের কাছে ক্ষমা চেয়ে যা বললেন সাকিব আল হাসান

প্রকাশিত: ১১. জুন. ২০২১ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট হয়ে স্টাম্প ভেঙে বিতর্কে জড়িয়েছেন সাকিব আল হাসান। এরপর তিনি নিজের ফেসবুক পেজে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন।

 

তিনি জানিয়েছেন, এমন ভুল আর ভবিষ্যতে হবে না। সেই সঙ্গে দল, ম্যানেজমেন্ট ও ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আয়োজকদের কাছেও ক্ষমা চেয়েছেন তিনি। অনাকাঙ্ক্ষিত এই ভুলটিকে ক্ষমার দৃষ্টিতে দেখার আহ্বান জানিয়েছেন তিনি।

সাকিব লিখেছেন, ‘প্রিয় ভক্ত ও অনুসারীরা, নিজের মেজাজ হারানোর জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। সেই সঙ্গে ম্যাচের আবহ নষ্ট করার জন্য ক্ষমা চাচ্ছি। বিশেষ করে যারা বাড়িতে বসে খেলা দেখছেন। আমার মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের কাছে এমন আচরণ কোনভাবেই কাম্য নয়। কিন্তু মাঝে মাঝে দুর্ভাগ্যবশত এরকম হয়ে যায়। এই মানবিক ভুলের কারণে আমি দল, ম্যানেজমেন্ট ও টুর্নামেন্টের কমিটির কাছে ক্ষমা চাচ্ছি। আশা করছি ভবিষ্যতে আর এমনটা হবে না। ধন্যবাদ, সবার জন্য ভালোবাসা।’

 

ঘটনাবহুল এই ম্যাচে আবাহনীকে বৃষ্টি আইনে ৩১ রানে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে স্টাম্প ভেঙে বিতর্কের জন্ম দিয়েছেন মোহামেডানের অধিনায়ক সাকিব। আবাহনীর ইনিংসের মাঝ পথে দফায় দফায় মেজাজ হারিয়েছেন এই অলরাউন্ডার।

 

এই সময় আবাহনীর প্রধান কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান সাকিব। যদিও এই ঘটনার পরও ম্যাচটি সম্পন্ন হয়েছে। এই হাই ভোল্টেজ ম্যাচে আবাহনী লিমিটেডের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সংগ্রহ করে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান করেছে সাকিবের মোহামেডান।

 

জবাবে মোহামেডানের ইনিংস থামে ৬ উইকেট হারিয়ে ৪৪ রানে। বৃষ্টি আইনে আবাহনীর লক্ষ্য দাঁড়িয়েছিল ৯ ওভারে ৭৬। যদিও তাসকিন আহমেদ ও আবু জায়েদ রাহীর বোলিং তোপে সেই লক্ষ্যের অনেক আগেই থামতে হয়েছে মুশফিকুর রহীমের দলকে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930