সর্বশেষ

» পূর্ব লন্ডনের ভিক্টোরিয়া পার্কে “ইউক ৯৪” এর ২য় পুনর্মিলনী উদযাপিত

প্রকাশিত: ০২. জুন. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক::
যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশের বিভিন্ন উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৪ সালে এস এস সি উত্তীর্ণ সহপাঠীদের সমন্বয়ে গঠিত “ইউকে ৯৪” ফেইসবুক গ্রুপের উদ্যোগে পূর্ব লন্ডনের ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া পার্কে গত ২৯শে মে শনিবার উদযাপিত হলো ইউকে ৯৪ এর ২য় পুনর্মিলনী অনুষ্ঠান।
সরকার নির্ধারিত সামাজিক দুরুত্ব বজায় রেখে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বসবাসরত প্রায় শতাধিক বন্ধুদের পরিবারবর্গ।
সারাদিন ব্যাপী চলমান এই ঝাকঝমকপূর্ণ অনুষ্টানমালার মধ্যে ছিল নতুন বন্ধুদের প্রত্যেক কে স্বপরিবারে ফুল দিয়ে বরণ,
যুক্তরাজ্যে বেড়ে উঠা এ প্রজন্মের ছেলেমেয়েদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন, সেই সাথে ছিল সুস্বাদু মধ্যাহ্ন ভুজন। পাশাপাশি গান কবিতা ও আড্ডায় ভরপুর এই চমৎকার আয়োজনে প্রত্যেক বন্ধুরা তাহাদের নিজ নিজ স্কুলের অতীতের স্মৃতি রূমান্তর করেন। অনুষ্ঠানের বাড়তি আকর্ষণ ছিলো যুক্তরাজ্যের বাঙালি পাড়ার অত্যন্ত সূপরিচিত মূখ পেশাদার ফটোগ্ৰাফার ও ৯৪ সহপাঠী বন্ধু নাহিদ জায়গিরদারের নিপুণ হাতের ক্যামেরার ঝলকানি।দিনের শেষে সন্ধ্যা ঘনিয়ে আসার সাথেসাথে একে অন্যের কাছ থেকে আবেগঘন বিদায়ের মধ্যদিয়ে পরিসমাপ্তি ঘটে একটি সুন্দর ও সফল পুনর্মিলনী অনুষ্ঠানের।
অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন “ইউকে ৯৪” গ্রুপের বন্ধুরা।যাদের নাম না বল্লেই নয়, সুজন ,বিপ্লব ,মুশতাক, তানিয়া ,নাসরিন ,মামুন ,যাবেদ ,কবির ,সুয়েয ,সুমি, কামাল,হাশমি ,দিনু,ফায়জুল,ফরিদুল ,আব্দুর ,নাগিফ,নিপা, বুলবুল,জুবায়ের,বাপ্পি,মুনমুন, নাজ, শাহিন, জামিল, রাজিব,অপু,রুহি,মনিরা ,হাসান,জাহিরুল,তনয় ,রুহেল, সাজু,ইস্তিয়াক ,হিরা ,গনি,আলি,সাইফ ,পারভেজ, রুমেল, রাইহান,জাহিদ ,শাফিকুল ,শানুর ,মাহিন,দেলয়ার, আশ্রাফ, জিয়া, দলন, তানজিরা ,ফারহানা ,মাকবুল,জালাল,জুম্মন সহ অনেক বন্দুরা।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930