সর্বশেষ

» কানাইঘাট দনা সীমান্তে আকবরের ব্যবহৃত মোবাইল সহ কাপড় উদ্ধার

প্রকাশিত: ১৯. নভেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেটের আলোচিত রায়হান হত্যা মামলার প্রধান আসামী সিলেট মেট্রোপলিটন পুলিশের বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ বহিস্কৃত এসআই আকবর হোসেন ভুইয়ার ব্যবহৃত মোবাইল সেট সহ কাপড় উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির দনা পাতিছড়া নামক স্থানের ১৩৩৫নং সীমান্ত পীলারের কাছে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়।

জানা যায়, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ নাসের এবং রায়হান হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট পিবিআই ইন্সপেক্টর আওলাদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করেন। এ সময় দনা পাতিছড়া নামক স্থানের উঁচু পাহাড়ের চুড়া থেকে একটি কাপড়ের ব্যাগ উদ্ধার করে পুলিশ। ব্যাগের ভিতরে দুইটি এন্ড্রয়েড মোবাইল সেট, ৩টি মোবাইলের সীম, বাংলাদেশী ২০ টাকার একটি নোট, বহিস্কৃত এসআই আকবর ও দুই নারীর বেশ কয়েকটি ছবি পাওয়া যায়। এরপর পাহাড়ের প্রায় ১৫০ ফুট নীচ থেকে পৃথক আরেকটি পলিতিনের ব্যাগ উদ্ধার করা হয়, যার মধ্যে একটি জিন্সের শার্ট, সুয়েটার, সেন্ডু গেঞ্জি ও দুইটি গামছা পাওয়া যায়। কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানান, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমের নির্দেশে তারা এ অভিযান চালিয়েছেন। উদ্ধারকৃত মালামাল বহিস্কৃত আকবরের ব্যবহৃত হতে পারে বলে তারা ধারনা করছেন। উদ্ধারকৃত পিবিআই তদন্তকারী কর্মকর্তার নিকট বুঝিয়ে দেওয়া হবে, তারা পরীক্ষা নিরীক্ষা আরো নিশ্চিত হবেন।

এদিকে আকবরের ব্যবহৃত মালামাল উদ্ধারের সময় সীমান্তবর্তী এলাকার কয়েক শতাধিক উৎসুক জনতা মুহুর্তেই দনা বাজারে জড়ো হন। এ সময় সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনকে অভিনন্দন জানিয়ে স্থানীয় সংবাদকর্মীদের বলেন, এসব মালামাল উদ্ধারে জেলা পুলিশের পক্ষে কেবলই সম্ভব হয়েছে।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর জেলা পুলিশের পাতা ফাঁদে রায়হান হত্যা মামলার প্রধান আসামী বহিস্কৃত এস.আই আকবরকে ভারতের সীমান্তবর্তী দনা এলাকা থেকে আটক করা হয়। আকবর আটকের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কুলিয়াং বস্তির খাসিয়াদের মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, আকবরের ব্যবহৃত মোবাইল সেট, সিম, ব্লেড, বাংলাদেশী ২০ টাকার নোট, আকবর সহ দুইজন নারীর কয়েকটি ছবি। মূলত এসব মালামালই পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়েছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

November 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30