» কানাইঘাট রাজাগঞ্জ মাদরাসা থেকে ৬ দিন ধরে নিখোঁজ ২ হিফজ ছাত্র

প্রকাশিত: ২৭. আগস্ট. ২০২০ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের জামেয়া ইসলামিয়া বীরদল মজুমদার মাটি মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র আকমাল করিম (১৪) ও মাহফুজ অাহমদ (১৩) গত ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। অাকমাল করিম উপজেলার লামাঝিংগাবাড়ী ইউপির ইউপি সদস্য কাপ্তানপুর গ্রামের বাসিন্দা হুসনা বেগমের ছেলে ও মাহফুজ লামা ঝিংগাবাড়ী গ্রামের শফিকুর রহমানের ছেলে।

এ ঘটনায় অাকমালের মা ও মাহফুজের বাবা  বাদী হয়ে গতকাল বুধবার কানাইঘাট থানায় সাধারণ ডায়েরি করেছেন। ডায়রি নং ১১৫১ ও ১১৫২।

পরিবার ও জিডি সূত্রে জানা যায়, অাকমাল ৩ বছর ও মাহফুজ দেড় বছর থেকে এ মাদরাসায় হিফজ করছে। গত ২৩ অাগস্ট, রবিবার দুপুরে মাদরাসা ছুটি শেষে সবাই জোহরের নামাজ পড়তে যান। সন্ধ্যা ৭ ঘটিকার সময় আকমাল করিম ও মাহফুজ কে মাদরাসায় না দেখে শিক্ষক হাফিজ অালিম উদ্দিন তাদের পরিবারে ফোন করে তারা বাড়ীতে গিয়েছে কি না জানতে চাইলে তারা জানান,আকমাল করিম ও মাহফুজ বাড়ীতে যায় নি। তখন মাদরাসা ও পরিবার থেকে সকল অাত্মীয়স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোজি করে আকমাল করিম ও মাহফুজের সন্ধান পান নি। পরে ২৬ অাগস্ট অাকমালের মা ও মাহফুজের বাবা কানাইঘাট থানায় জিডি করেন।

আকমাল করিমের মা হুসনা  বেগম ও মাহফুজের বাবা শফিকুর রহমান বলেন, ‘বিভিন্ন জায়গায় খুঁজেও তাদের কোন সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তাদেেরকে উদ্ধারের চেষ্টা করছে।’

[hupso]

সর্বশেষ