সর্বশেষ

» দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে সিলেটে নর্থ ইস্ট ইউনিভার্সিটি ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত: ১৭. মে. ২০২৪ | শুক্রবার

ডেস্ক রিপোর্ট : সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি ও বিদেশে বসে দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে মানববন্ধন করেছে নর্থ ইস্ট ইউনিভার্সিটি ছাত্রলীগ। শুক্রবার বিকেলে নগরীর তালতলা এলাকায় ভার্সিটি ক্যাম্পাসের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কথিত ইউটিভার পিনাকী ভট্টাচার্য্যসহ কতিপয় বিএনপি-জামায়াত নেতাকর্মী আব্দুল্লাহ নাইম, আব্দুল্লাহ আল আমিন, আবুল কালাম আজাদ লস্কর, তাহরিল আহমদ, জুয়েল আহমেদসহ দেশবিরোধী একটি চক্র বিদেশে বসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের কটুক্তি করে যাচ্ছে। তারা বিদেশে বসে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসবের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রতিবাদ করায় ঐ চক্রটি আমাদেরকেও হুমকী দিচ্ছে। অবিলম্বে এসব দেশবিরোধীদের আইনের মাধ্যমে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। অন্যথায় নতুন প্রজন্ম বিভ্রান্ত হতে পারে।

নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি দ্বীপরাজ দাস দীপায়নের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা জাহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আরিফ, মেহেদী, ইউসুফ, আদিত্য, সিএসই ডিপার্টমেন্টের রাইয়ান, সাকির হোসেন, অনিক, এলএলবি ডিপার্টমেন্টের পলিন, মাহি, জহির, জোবায়ের, ইংরেজী ডিপার্টমেন্টের ময়নুল, রাসেল, রুমেল, সাজ্জাদ নূর ও সোহান প্রমুখ। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031