সর্বশেষ

» কানাইঘাটে ঝিংগাবাড়ী সমাজকল্যাণ সমিতির প্রতিষ্টাবার্ষিকী ও বৃত্তি প্রদান সম্পন্ন

প্রকাশিত: ২০. জানুয়ারি. ২০২৩ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ঝিংগাবাড়ী সমাজকল্যাণ সমিতির ২৪তম প্রতিষ্টাবার্ষিকী ও মেধাভিত্তিক বৃত্তি প্রদান অনুষ্টান আজ শুক্রবার (২০ জানুয়ারী) বিকেলে ঝিংগাবাড়ী কলেজ মাঠে অনুষ্টিত হয়। সমিতির সভাপতি আব্দুল মালিক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান আহমদ চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খাঁন। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন চট্রগ্রাম আদালতের সহকারি জজ কাওসার মাহমুদ।
অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন ঝিংগাবাড়ী সমাজকল্যাণ সমিতির সাবেক সভাপতি মাহবুবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সাবেক সভাপতি একেএম বদরুল আমিন হারুন, জমসেদ আহমদ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জালাল উদ্দিন,ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এম এ সালাম।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঝিংগাবাড়ী সমাজকল্যাণ সমিতির প্রতিষ্টাতা সেক্রেটারী আলমগীর সোলায়মান চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক ইকবাল আহমদ চৌধুরী, ইকরা বিদ্যানিকেতন স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমদ চৌধুরী, জালালাবাদ মডেল কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক মুনতাসির আহমদ, ঝিংগাবাড়ী ইউপি সদস্য আব্দুল কাদির, আব্দুল্লাহ, রফিক আহমদ,ছাত্রলীগ নেতা সারওয়ার, মাহফুজ আহমদ, নাহিয়ান আহমদ লিমন প্রমুখ।
অনুষ্টানে এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী ও ৪র্থ – ৫ম শ্রেণীর কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031