সর্বশেষ

» বিপুল উৎসাহ উদ্দীপনায় লন্ডনে জিডিএ কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪. সেপ্টেম্বর. ২০২১ | মঙ্গলবার

ইকবাল আহমদ চৌধুরী,লন্ডন থেকে: 

গাছবাড়ী ডেভোলাপম্যান্ট এসোসিয়েশন ইউকে’র ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর ২০২১) সকালে লন্ডনের মাইল এন্ড স্টেডিয়ামে জিডিএ কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী খেলায় সিলেটের কানাইঘাট উপজেলার দক্ষিণ ৭ নম্বর দক্ষিণ বানীগ্রাম, ৮ নম্বর ঝিংগাবাড়ী ইউনিয়ন এবং ৯ নং রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের ইউকে প্রবাসীরা অংশ গ্রহণ করেন।

বৃষ্টি ভেজা সকালে লন্ডন ছাড়াও যুক্তরাজ্যের বিভিন্ন এরিয়া থেকে ক্রীড়ানুরাগী এবং ক্রীড়াবিদরা মোট ৩টি দলে বিভক্ত হয়ে টুর্নামেন্টে অংশ নেন। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদ্বোধনী টুর্নামেন্ট শেষে দেশীয় সুস্বাদু রেসিপি দিয়ে মধ্যাহ্নভোজ খেয়ে সকলেই তৃপ্তির ঢেঁকুর তোলেন।

গাছবাড়ী ডেভোলাপম্যান্ট এসোসিয়েশন ইউকে’র (জিডিএ)-এর সভাপতি মুজিবুর রহমান টুর্নামেন্ট উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সেক্রেটারি সুলেমান আহমদ পাটোয়ারী, ট্রেজারার আব্দুর রহমান বুলবুল, নোমান আহমদ পাটোয়ারী, সহ সেক্রেটারি মোস্তফা কামাল, হাফিজ জয়নুল আবেদীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফারুক চৌধুরী, কালচারাল সেক্রেটারি এমাদ উদ্দিন রানা, প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারি ইকবাল আহমদ চৌধুরী, জাকির হোসেন মিল্লাত, তানভীর খান বাবুল, সুলতান আহমদ, হাফিজ কাওসারুল আম্বিয়া, ইমরান আহমদ ও সাংবাদিক দেলওয়ার হোসেন সেলিম প্রমুখ। রেফারির দায়িত্বে ছিলেন তাসবীর আহমদ ফাহিম।
আগামী ২৭ সেপ্টেম্বর একই স্টেডিয়ামে টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গাছবাড়ী ডেভোলাপম্যান্ট এসোসিয়েশন (জিডিএ) হচ্ছে যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের কানাইঘাট উপজেলার ৭, ৮, ৯ নম্বর এই তিন ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে একটি চ্যারিটেবল সংগঠন।
গাছবাড়ীতে একটি হাসপাতাল নির্মাণের মতো একটি বিশাল প্রজেক্ট নিয়ে কাজ চলমান আছে।
ইতিমধ্যে হাসপাতালের জায়গা ক্রয়, মাটি ভরাট এবং হাসপাতাল ভবনের নান্দনিক নকশা প্রণয়ন করা সম্পন্ন হয়েছে।
প্রায় চল্লিশ জন দাতা সদস্য, একশ জন ট্রাস্টি এবং অসংখ্য শুভানুধ্যায়ীর পরামর্শ ও সহযোগিতা নিয়ে এর কার্যক্রম এগিয়ে চলেছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930