সর্বশেষ

» কানাইঘাট প্রেসক্লাবের আজীবন সদস্যদের মাঝে সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান

প্রকাশিত: ০৫. ডিসেম্বর. ২০২০ | শনিবার

কানাইঘাট প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের আজীবন সদস্যদের মধ্যে সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। অাজ শনিবার বেলা ১টায় প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মিডিয়া ব্যক্তিত্ব আলহাজ¦ আব্দুল মোমিন চৌধুরী। ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সাংবাদিক এম.এ হান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম।

আজীবন সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট দয়ামীর ডিগ্রি কলেজের প্রভাষক ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আফসর উদ্দিন আহেমদ চৌধুরী, বড়দেশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যবসায়ী খাজা শামীম আহমদ শাহীন, কবি সারোয়ার ফারুকী, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা মুহিবুর রহমান মানিক, সাংবাদিকদের মধ্যে ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, নিউজচেম্বার টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক তাওহীদুল ইসলাম।
অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, স্থানীয় সংবাদকর্মীদের প্রতিষ্ঠান কানাইঘাট প্রেসক্লাব ২০০২ সালে প্রতিষ্ঠার পর থেকে এলাকার গুণীজনদের সব-সময় সম্মানের পাশাপাশি কানাইঘাটের আত্মসামাজিক উন্নয়নে বলিষ্ট ভূমিকা পালন করে আসছে। সার্বজনীন এ প্রতিষ্ঠানের নতুন দ্বিতল ভবনের চলমান নির্মাণ কাজ দ্রুত সম্পন্ন করতে ক্লাবের আজীবন সদস্যরা সহযোগিতার হাত প্রসারিত করায় তাদেরকে ক্লাবের পক্ষ থেকে সম্মান প্রদর্শন করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন অতিথিবৃন্দ। সেই সাথে ক্লাবের উন্নয়নে উপজেলা পরিষদ, স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সব-ধরনের সহযোগিতা করা হবে বলে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুমিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ শাকির ও থানার ওসি শামসুদ্দোহা পিপিএম আশ^স্থ করেন। ক্লাব নেতৃবৃন্দ, রাজনৈতিক মহল, প্রশাসন, সূধীজন ও প্রবাসীরা ক্লাবের ভবন নির্মাণ কাজে সর্বাত্মক সহযোগিতা করায় তাদের প্রতি কৃতজ্ঞতাও জানান। অনুষ্ঠানের পর ২২জন আজীবন সদস্যদের মধ্যে সনদ ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।
এ সময় আজীবন সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কানাইঘাট পাবলিক হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইয়াহইয়া, ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন,কানাইঘাট কন্ট্রাকটার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,সুইজারল্যান্ড প্রবাসী মোহাম্মদ আব্দুল্লাহ, প্রবাসী জাবের আহমদ, ব্যবসায়ী আব্দুল মান্নান, ফজলুল বাসিত।
সাংবাদিকদের মধ্যে সিলেট প্রেসক্লাবের সদস্য আব্দুল্লাহ আল নোমান, কানাইঘাট প্রেসক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সহযোগী সদস্য মাহফুজ সিদ্দিকী, দৈনিক সিলেটের হালচাল পত্রিকার বার্তা সম্পাদক জয়নাল আজাদ, সিলেটের দিনরাত পত্রিকার স্টাফ রিপোর্টার মামুন রশিদ চৌধুরী, দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার প্রতিনিধি আব্দুল কাহির প্রমুখ।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031