» শীঘ্রই গাছবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্র হচ্ছে

প্রকাশিত: ০৫. এপ্রিল. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক:: 

শীঘ্রই গাছবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্র হচ্ছে, এমন খবরে এলাকার জনগণের মধ্য বইছে আনন্দের হাওয়া। গাছবাড়ী বাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন গাছবাড়ী থানা এবার আলোর মুখ দেখতে যাচ্ছে।

জানা যায়, গাছবাড়ী থানা বাস্তবায়নের জন্য অক্লান্ত কাজ করে যাচ্ছেন কানাইঘাটের কৃতি সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের (সচিব পদমর্যাদায়) বিসিআইসি এর চেয়ারম্যান এহসানে এলাহী (খোকন)। তাঁর সাথে সহযোগীতা করছে লন্ডনস্থ গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশন (GDA) এবং গাছবাড়ী এলাকার নিবেদিত আপামর জনসাধারণ।

গাছবাড়ী থানা/পুলিশ তদন্ত কেন্দ্র বাস্তবায়নের পদক্ষেপ ও অগ্রগতি নিয়ে বিগত ২৬ ফেব্রুয়ারি২০২১, শুক্রবার গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশনের দায়িত্বশীল কিছু ব্যক্তির সাথে এক ভার্চুয়াল আলোচনা করেন সচিব এহসানে এলাহী। সভায় ৪ সদস্য বিশিষ্ট্য একটি কমিটি গঠন করা হয় (২ জন লন্ডন থেকে, ২ জন বাংলাদেশ থেকে ); যারা সার্বক্ষণিক এহ্সানে এলাহীর সাথে যোগাযোগ রক্ষা করবেন।

এছাড়া থানা/পুলিশ তদন্ত কেন্দ্র বাস্তবায়নের জন্য যাবতীয় অর্থনৈতিক সহযোগিতা গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশন (GDA) প্রদান করবে ও থানা/পুলিশ তদন্ত কেন্দ্র বাস্তবায়নের জন্য এহ্সানে এলাহী এর পরামর্শ ও দিকনির্দেশনা অনুযায়ী যাবতীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

এসব তথ্য নিশ্চিত করেছেন গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশনের প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারি ইকবাল আহমদ চৌধুরী।

আজ ৫ এপ্রিল সোমবার লন্ডন সময় দুপুর ১২:০০ ঘটিকার সময় গাছবাড়ী ডেভোলপম্যান্ট এসোসিয়েশন (জিডিএ) এর এক বিশেষ সাধারণ সভা ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্টিত হয়। সংস্থার সভাপতি মোঃ মুজিবুর রহমান, সেক্রেটারি মোঃ সুলেমান পাটোয়ারী উপরিউক্ত সিদ্বান্ত সমূহ সবাইকে অবহিত করেন।

ভার্চুয়াল সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আনিসুল হক, প্রফেসর আব্দুল মালিক, আবুল ফাতেহ, নোমান আহমদ পাটোয়ারী, সালিক আহমদ, আব্দুর রহমান বুলবুল, হাফিজ জয়নুল আবেদীন চৌধুরী, এমাদ উদ্দিন রানা প্রমুখ সহ আরো অনেকে।

[hupso]

সর্বশেষ