» মাও.সাদিকুর রহমান ছিলেন একজন আদর্শবান নেতা,শোক সভায় বক্তারা

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০২০ | শুক্রবার

চেম্বার ডেস্ক::জমিয়তে উলামায়ে ইসলাম জেদ্দাহ মহানগরীর সহ-সাংগঠনিক সম্পাদক মাও সাদিকুর রহমান শামিম সৌদি আরবে করোনায় আক্রান্ত হয়ে বিগত ১০-০৮-২০২০ ইংরেজি তারিখে মৃত্যুবরণ করেন।

তিনি কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নাধীন তালবাড়ী পূর্ব (দলইচটি) গ্রামের আমিন উদ্দীন এর ছেলে।

আজ তার স্মরণে রাজাগঞ্জ ইউনিয়ন জমিয়ত,যুব ও ছাত্র জমিয়তের যৌথ উদ্যোগে রাজাগঞ্জ ইউনিয়ন কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা ও দু’আ মাহফিল।

রাজাগঞ্জ জমিয়তের অন্যতম উপদেষ্টা মাও.আব্দুল জলিল এর সভাপতিত্বে মাও.নজরুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম কানাইঘাট উপজেলার সাধারণ সম্পাদক মুফতি ইবাদুর রহমান। তিনি বলেন,মাও.সাদিক ছিলেন একজন আদর্শবান নেতা। তাকওয়া পরহেজগারিতায় তিনি ছিলেন অনন্য৷ হতদরিদ্র মানুষের প্রতি ছিল অগাধ ভালোবাসা। জমিয়তের জন্য তার একনিষ্ঠ  শ্রম-সাধনা আমাদেরকে অনুপ্রাণিত করে তোলে।

এছাড়াও বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম রাজাগঞ্জ ইউনিয়নের সাধারণ সম্পাদক মাও.শামসুল ইসলাম, মাও.শিব্বির আহমদ, মরহুম মাও. সাদিক এর একমাত্র বড়ভাই মাও.লুৎফুর রহমান, মাও.ইমরান হুসাইন প্রমুখ।

উপস্থিত ছিলেন মরহুমের শ্রদ্ধেয় পিতা জনাব আমিন উদ্দীন, মাও.সিদ্দিকুর রহমান, মাও.হারুন আহমদ,মাও.এখলাসুর রহমান,মাও.বদরুল ইসলাম, মাও.শরীফ উদ্দীন,মাও.মারুফ সারওয়ার,মাও.সালাহ উদ্দীন,মাও.শাহিদুর রহমান প্রমুখ।

[hupso]

সর্বশেষ