সর্বশেষ

» কানাইঘাটে ‘শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস’ প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: ১৬. জানুয়ারি. ২০২৩ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি:: বাংলাদেশ এ্যাথলেটিকস্ ফেডারেশনের উদ্যোগে কানাইঘাট উপজেলা পর্যায়ে ‘শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩’ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেল ২টায় কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তরিকুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান, থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান লোকমান উদ্দিন, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর, কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মখলিছুর রহমান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন।

উদ্বোধনী খেলার সার্বিক তদারকি ও তত্ত্বাবধানে ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক উদ্দিনসহ শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার সাথে সম্পৃক্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও ক্রীড়ার সাথে সম্পৃক্ত ক্রীড়ানুরাগীরা।

উদ্বোধনী দিনে কানাইঘাট পৌরসভার মাধ্যমিক পর্যায়ের স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার অর্ন্তভুক্ত সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা তাদের স্ব স্ব ইউনিয়নের নির্ধারিত প্রতিষ্ঠানের মাঠে ৩দিন ব্যাপী এ এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। পরে ইউনিয়ন পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের নিয়ে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

[hupso]

সর্বশেষ