সর্বশেষ

» চতুল বাজারে জৈন্তাপুরের যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় কানাইঘাট থানায় ১৫জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০২২ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি :  জৈন্তাপুর উপজেলার ছাতারখাই গ্রামে ক্রিকেট খেলায় দ্বন্দের জের ধরে কানাইঘাটের চতুল বাজারে প্রকাশ্যে দিবালোকে আমিনা-হেলালী টেকনিক্যাল কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী মাসুম আহমদ (২২) হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
নিহতের পিতা ছাতারখাই গ্রামের আব্দুল খালিক বাদী হয়ে  আজ রবিবার কানাইঘাট থানায় এ হত্যাকান্ডের সাথে জড়িত ১৫ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। থানার মামলা নং- ০৪, তারিখ- ০৬/১১/২০২২ইং।
তবে এ নির্মম হত্যাকান্ডের সাথে জড়িতদের কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি কানাইঘাট থানা ও জৈন্তাপুর মডেল থানা পুলিশ। আসামীদের গ্রেফতার করতে বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রয়েছে বলে কানাইঘাট থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ।
নিহতের লাশ ময়না তদন্তের পর গতকাল রবিবার নিজ বাড়িতে নিয়ে আসার পর আত্মীয়-স্বজরা কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের গগনবিরোধী কান্নায় এলাকার বাসাত ভারি হয়ে উঠে। বাদ মাগরিব স্থানীয় ছাতারখাই ঈদগাহ মাঠে সম্পন্ন হয়েছে। জানাজার নামাজে এলাকার কয়েক হাজার মানুষ অংশগ্রহণ করেন এবং জানাজার পূর্বে নিরীহ মাসুম আহমদ হত্যাকান্ডের সাথে জড়িত খুনীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান সবাই।
প্রসজ্ঞত, গত শুক্রবার জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ছাতারখাই গ্রামের মাঠে ক্রিকেট খেলায় একই গ্রামের বাবুল আহমদের পুত্র রাসেল আহমদ নিহতের ভাই খায়রুলকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে। এ নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে স্থানীয় মুরব্বীয়ানগণ বিষয়টি সালিশের মাধ্যমে নিষ্পত্তি করে দিবেন বলে আশ^স্থ করেন। কিন্তু গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে মাসুম আহমদ ও তার পিতা আব্দুল খালিক কানাইঘাট উপজেলার চতুল বাজারে আসেন। সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ বাবুল আহমদ, তার ভাই নিজাম উদ্দিন, তফজ্জুল আলী, রাসেল আহমদ, কামরুল ইসলাম সহ ১৫/২০ জন ধারালো অস্ত্র সহ লাঠি-সোটা নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় মাসুম আহমদকে রাস্তার উপর উপর্যুপরি চাকু ও ডেগার দিয়ে কুপিয়ে ও দেশীয় লাঠি-সোটা দিয়ে এলোপাতাড়ি পিঠিয়ে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে হামলাকারীরা। পরে গুরুতর আহত মাসুম আহমদকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

November 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930