সর্বশেষ

» দক্ষিণ সুরমায় বন্যার্তদের মাঝে সিলেট জেলা বিএনপির তৈরী খাবার বিতরণ

প্রকাশিত: ১৯. মে. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, জাতির যে কোন দুর্যোগে বিএনপি সব সময় জনতারে পাশে ছিল, এখন আছে এবং ভবিষ্যতেও থাকবে। আকস্মিক বন্যায় সিলেটের লাখো মানুষ আজ পানিবন্দী। সর্বত্র চরম সংকট দেখা দিচ্ছে, দুর্ভোগ দিন দিন বেড়েই চলেছে। বন্যার্ত মানুষের সাহায্যে সবাইকে সাধ্যমত সহযোগিতা নিয়ে এগিয়ে আসতে হবে। বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। দলমত নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠবো।
তিনি বৃহস্পতিবার সিলেট জেলা বিএনপির উদ্যোগে দক্ষিণ সুরমায় বন্যার্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এসময় তিনি দক্ষিণ সুরমা উপজেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। বন্যার্তদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেন। এসময় জেলা বিএনপি, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্যে এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, টানা বর্ষণ ও পাহাড়ী ঢলে সিলেটের মানুষ আজ পানিবন্দী। সিলেটকে বন্যাদূর্গত জেলা ঘোষণা করে বিশেষ বরাদ্ধ দেয়া সময়ের অপরিহার্য দাবী। সবাইকে স্ব স্ব অবস্থান থেকে এই দুর্যোগ মোকাবেলায় এগিয়ে আসতে হবে। বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, জলা আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মোল্লারগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মখন মিয়া, বর্তমান চেয়ারম্যান মামুন খান, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুহিনুর আহমদ, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, মনিরুল ইসলাম তুরণ, মাহবুব আলম, শামসুর রহমান শামীম, হাজী পাবেল, রায়হানুল হক, শামীম আহমদ, সুজা আহমদ, মুক্তার আহমদ, নাসিম হোসেন, ফয়সল আহমদ, আলা উদ্দিন ফারাবী ও জুয়েল আহমদ প্রমূখ।

[hupso]

সর্বশেষ