সর্বশেষ

» জেলা ও মহানগর আ’ লীগকে শুভেচ্ছা জানালো ছাত্রলীগের নেতৃবৃন্দ

প্রকাশিত: ১০. নভেম্বর. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক::সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা ও মহানগর ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

দীর্ঘ প্রতিক্ষার পর আজ বুধবার (১০ নভেম্বর) সকালে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাইম আহমদ।

এসময় তারা সিলেটে ছাত্রলীগকে এগিয়ে নিতে আওয়ামী লীগ নেতাদের পরামর্শ চান।

উল্লেখ্য: গত ১২ অক্টোবর সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। জেলা কমিটির সভাপতি হিসেবে নাজমুল হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে রাহেল সিরাজের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া মহানগর কমিটিতে সভাপতি হিসেবে কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক হিসেবে নাইম আহমদের নাম ঘোষণা করা হয়।

আগামী এক বছরের জন্য মঙ্গলবার (১২ অক্টোবর) এ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। মহানগর কমিটির সভাপতি কিশওয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাইম আহমদ কেন্দ্রীয় কমিটির এই দুই নেতার সই করা ছাত্রলীগের প্যাডে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরূপের নাম ঘোষণা করা হয়। এছাড়া মহানগর ছাত্রলীগের কমিটির সদস্য হিসেবে হোসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়ের নাম উল্লেখ করা হয়

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031