সর্বশেষ

» পূজামন্ডপ পরিদর্শনে ডন ‘নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে হবে’

প্রকাশিত: ১২. অক্টোবর. ২০২১ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: 

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, যে শিশু ভূমিষ্ট হলো আজ থাকেও মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে হবে। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতে হবে। এ ইতিহাসে যাদের গা জ্বালা করে তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে। স্বাধীনতা আমাদের হাজার বছরের শ্রেষ্ট অর্জন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইতিহাসের আলোকবর্তিকা। বঙ্গবন্ধু আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ দিয়েছেন। আমরা আজ বুক ভরে শ্বাস নিতে পারি। তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সুখী সমৃদ্ধ দেশ গঠনে কাজ করে যাচ্ছেন। একটি উন্নত বাংলাদেশ তাঁর স্বপ্ন। একটি কল্যাণ রাষ্টের দায়িত্ব নিয়ে তিনি কাজ করছেন। এর জন্য আমাদেরও কাজ করতে হবে। মুক্তিযুদ্ধ, দেশ ও জাতির প্রশ্নে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি মঙ্গলবার সুনামগঞ্জের ডলুড়ায় গণ কবরে পুস্পার্ঘ অর্পন শেষে মুক্তিযোদ্ধা সমাবেশে এ কথা বলেন।
মুক্তিযোদ্ধা মকসুদ আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেম সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খায়রুল কবির রুমেন, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সদস্য ফেরদৌসী সিদ্দিকা,সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আমির হোসেন রেজা, জগন্নাথপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজ মাস্টার, প্রচার সম্পাদক জব্বার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান।
এর আগে তিনি সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে নব নিয়োগকৃত পিপি, জিপি, এপিপিদের সাথে মতবিনিময় করেন।
সকালে রামকৃঞ্চ আশ্রমে পূজামন্ডপ পরিদর্শন করেন।
এ সময় আজিজুস সামাদ আজাদ ডন বলেন, আশ্রম সব সময়ই আমার প্রিয় জায়গা। এর মাধ্যমে সমাজের, জাতির উপকার হয়। বর্তমান সরকার সকল ধর্মের মানুষের জীবন মান উন্নয়নের জন্য কাজ করছে।
শিক্ষাবিদ পরিমল কান্তি দে’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক হায়দার চৌধুরী লিটন, পৌর মেয়র নাদের বখত, সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিমান রায়, সাধারণ সম্পাদক বিমল বনিক প্রমুখ।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031