সর্বশেষ

» এবারও ইসলামী ব্যাংক সিলেট জোনের সেরা নির্বাচিত সড়কের বাজার আউটলেট

প্রকাশিত: ০৯. জুন. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক:: প্রান্তিক মানুষের দোরগোড়ায় আর্থিক সেবা পৌঁছে দিয়ে সিলেট জোনে একাউন্ট ওপেনিং এ সেরা নির্বাচিত হয়েছে “মেসার্স মাহমুদ এন্ড ব্রাদার্স” এর সড়কের বাজার আউটলেট।
গণমানুষের আস্থা, জনসংযোগে দক্ষতা ও পারিবারিক ঐতিহ্যের মিশেলে উদ্যোক্তা আবু মাহমুদ অর্জন করেছেন এ সাফল্য। গত ৭ জুন ভার্চুয়ালী অনুষ্ঠিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিলেট ও কুমিল্লা জুনের এজেন্ট সম্মেলন ২০২১ এ গত বছরের ধারাবাহিকতায় এবারো তিনি এই গৌরব অর্জন করেন।
উক্ত সম্মেলনে ২০২০ এর ব্যাবসায়ীক পারফর্মেন্স অনুযায়ী একাউন্ট ওপেনিং এর দিক থেকে সড়কের বাজার আউটলেট কে ফাস্ট পারফর্মার হিসেবে নির্বাচিত করা হয়। ডিপজিটের এর দিক থেকে রাজাগঞ্জ বাজার আউটলেট কে ফাস্ট হিসেবে নির্বাচিত ও রেমিট্যান্স এর দিক থেকে মারহাবা এন্টারপ্রাইজ হবিগঞ্জ কে ফাস্ট নির্বাচিত করা হয়।
বুধবার (৯ জুন) বিকেলে সিলেট জোনাল অফিসে অনুষ্ঠিতব্য পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মো. শিহাব উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন আইবিবিএল এর সিলেট জোনাল অফিসের ভাইস প্রেসিডেন্ট ও সেকেন্ড অফিসার মো. আলীমুর রহমান।
আইবিবিএল এর সিলেট জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও এজেন্ট ব্যাংকিং কর্মকর্তা মো. জালাল উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সিনিয়র অফিসার ফয়সল আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুল কাইয়ুম জাকি, জাকির সিদ্দিকী জামাল, মাহবুবুর রহমান, আবু মাহমুদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

June 2021
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930