» কামালবাজারের হাফিজ ফয়জুর রহমানের ইন্তেকাল: দাফন সম্পন্ন, বিএনপির শোক

প্রকাশিত: ০২. এপ্রিল. ২০২১ | শুক্রবার

ডেস্ক রিপোর্ট: দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা ছাত্রদল নেতা মাসুম পারভেজ-এর পিতা কামালবাজার ক্রোরীগ্রাম নিবাসী বিশিষ্ট আলেমে দ্বীন ও প্রবীণ মুরব্বী হাফিজ ফয়জুর রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বৃহস্পতিবার রাত ৮টার সময় নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান। শুক্রবার বাদ জুমআ ক্রোরীগ্রাম জামে মসজিদে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। জানাযার নামাজে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেনীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

জেলা ও দক্ষিণ সুরমা বিএনপির শোক
দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুম পারভেজের পিতা হাফিজ ফয়জুর রহমানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন জেলা বিএনপি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।’
এক শোক বার্তায় জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলার সাবেক সহ-সভাপতি হাজী শাহাব উদ্দিন, উপজেলার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আহ্বায়ক কমিটির সদস্য শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির আহ্বায়ক হাজি তোফাজ্জল হোসেন বলেন, কামালবাজার ইউনিয়নের বিশিষ্ট আলেমে দ্বীন, শালিস ব্যক্তিত্ব ও প্রবীণ মুরব্বী হাফিজ ফয়জুর রহমান একজন দ্বীনদার ও পরহেযগার ব্যক্তি ছিলেন। সাধারণ মানুষের কাছে তিনি ছিলেন শ্রদ্ধার পাত্র। তার মৃত্যুতে আমরা একজন সজ্জন মুরব্বীকে হারালাম। আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

প্রেস বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ