» বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে: মাশুক উদ্দিন আহমদ

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক::  সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন করে ছিলেন, দেরিতে হলেও আজ তাঁর স্বপ্নের সোনার বাংলা একে একে বাস্তব রূপ নিতে শুরু করেছে।
বুধবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য করেন তিনি।
তিনি বলেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা টানা ১২ বছর রাষ্ট্র ক্ষমতায় থাকার ফলে আজ সর্বক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এখন দেশে আর কেউ না খেয়ে মরেনা,মানুষের আয় ও ক্রয় ক্ষমতা বৃদ্ধি পেয়েছে,দেশ বিদেশে বাংলাদেশ আজ উন্নয়নের রুল মডেল হিসাবে খ্যাতি অর্জনে সক্ষম হয়েছে,তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার সংগ্রামে সবাইকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।

এ সময় মাশুক উদ্দিন আহমদ সিলেট অনলাইন প্রেসক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন, বর্তমান ডিজিটাল এ যুগে সর্বক্ষেত্রে অনলাইনের গুরুত্ব বাঁড়ছে,অনলাইনের তাৎক্ষণিক সংবাদে মানুষ বেশি আগ্রহী হয়ে উঠছেন, তাই সিলেট অনলাইন প্রেসক্লাব দায়িত্বশীল সাংবাদিতায় বিশেষ অবদান রাখছে বলে তিনি মন্তব্য করেন।
সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে এবং সহ সভাপতি গোলজার আহমদ হেলালের উপস্থাপনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের সদস্য ফাহাদ মারুফ,
অনুষ্ঠানে স্বাগত বক্তেব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের
সাধারণ সম্পাদক মকসুদ আহমদ,শুভেচ্ছা বক্তব্যর রাখেন সহ সাধারণ সম্পাদক তাওীদুল ইসলাম,কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার,সিলেট মধুবন সুপার মার্কেটের ব্যবসায়ী সমিতির সভাপতি নজরুল ইসলাম।

এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন উল্লেখ করে বলেন,আমরা বীরের জাতি,আমরা সকল অসম্ভবকে সম্ভব করতে পারি এটাই আমাদের বাস্তব ইতিহাস, তাই এদেশ আমাদের সকলের,দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় স্ব স্ব অবস্থান থেকে সবাইকে সামিল হতে হবে,দেশ বিরোধী যেকোন ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে বিশেষ করে সাংবাদিক সমাজকে সতর্ক ও দায়িত্বশীল থাকার উপর তিনি গুরুত্বারোপ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু নির্বাহী সদস্য মো,সাইফুল ইসলাম,
ক্লাব সদস্য আফরোজ খান,ফারহানা বেগম হেনা,মাসুদ আহমদ রনি, মো.কামাল আহমদ,এম এ ওয়াহিদ চৌধুরী, দেবব্ররত রায় দিপন, আবু জাবের, মো আব্দুল হাছিব, হেনা মমো, আলমগীর আলম প্রমুখ।

[hupso]

সর্বশেষ