সর্বশেষ

» ‘সাংবাদিক ইব্রাহীম খলিল বিলেতে দেশের মুখ উজ্জ্বল করছেন’

প্রকাশিত: ১০. জুলাই. ২০২৪ | বুধবার

চেম্বার ডেস্ক: ইব্রাহীম খলিল বিলেতের একজন উদীয়মান সাংবাদিক। তার রিপোর্টিংয়ে বিলেতের বাঙালি কমিউনিটির সুখ-দুঃখের চিত্র ফুটে উঠে। সাংবাদিকতার পাশাপাশি তিনি বিলেতের মূল ধারার রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। সবমিলিয়ে বিলেতে তিনি সিলেট তথা দেশের মুখ উজ্জ্বল করছেন।
গতকাল সোমবার সিলেট চেম্বারের সাবেক সভাপতি ও সিপার এয়ার সার্ভিসের স্বত্বাধিকারী খন্দকার সিপার আহমদের উদ্যোগে লন্ডন বাংলা প্রেসক্লাবের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ইব্রাহীম খলিলকে নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন। খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে ও সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামের সঞ্চালনায় নগরীর একটি রেস্তোরাঁয় আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা আরো বলেন, সাংবাদিক ইব্রাহীম ছিলেন দৈনিক সিলেটের ডাক-এর একজন কনিষ্ঠ সাংবাদিক। ২০০৯ সালে তিনি বিলেতে পাড়ি জমান। সেখানেও গিয়ে তিনি সাফল্যের স্বাক্ষর রাখছেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে-সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক-এর বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, চ্যানেল এস-এর ব্যুরো চিফ মুহাম্মদ মঈন উদ্দিন মন্জু, সিলেটের ডাক-এর সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী, আনাস হাবিব কলিন্স ও নূর আহমদ, দৈনিক জালালাবাদের প্রধান প্রতিবেদক আহবাব মোস্তফা খান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো মনজুর আহমদ, এখন টেলিভিশনের ব্যুরো প্রধান গুলজার আহমদ, আজকের পত্রিকার সিলেট প্রতিনিধি লবিব আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।

           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031