সর্বশেষ

» সেবামূলক মন মানসিকতা নিয়ে সবাই কাজ করলে দেশ এগিয়ে যাবে: ড. বেলাল

প্রকাশিত: ২৭. সেপ্টেম্বর. ২০২০ | রবিবার

চেম্বার ডেস্ক:: রোটারি ডিষ্ট্রিক্ট- ৩২৮২ বাংলাদেশ এর গভর্ণর ড. বেলাল উদ্দিন আহমদ বলেছেন, মানুষের জীবনমান উন্নয়নের জন্য দূর্যোগময় সময়েও রোটারিয়ানরা অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। অসহায় মানুষদের সহযোগিতার মাধ্যমে স্বাবলম্বী করে গড়ে তুলছেন রোটারিয়ানরা। বিশ্বের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন রোটারি ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠালগ্ন থেকে সারা বিশ্বে পোলিও নিরোধ সহ আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তিনি বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়ন ও দারিদ্র্য এবং দূর্নীতিমুক্ত দেশ গঠনে রোটারিয়ানরা সরকারের পাশাপাশি কাজ করে যাচ্ছেন। সমাজসেবা ও রাজনীতি সহ সকল ক্ষেত্রে সেবামূলক মন মানসিকতা নিয়ে সবাই কাজ করলে দেশ এগিয়ে যাবে। তিনি আরো বলেন, রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটি ২০২০-২১’ রোটাবর্ষের শুরুতেই প্রায় ৬০ টি প্রকল্প বাস্তবায়ন করেছেন। ডিষ্ট্রিকের মধ্যে সর্বপ্রথম সৌর বিদ্যুৎ বিতরণ করায় তিনি রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির রোটারিয়ানদেরকে ধন্যবাদ জানান। আগামী দিনেও রোটারিয়ানদের মানবতার কল্যানে কাজ করা আহ্বান জানান তিনি।

 

তিনি ২৭ সেপ্টেম্বর  রোববার সন্ধ্যা ৭টায় রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির উদ্যোগে অসহায় মানুষদের মাঝে আর্থিক অনুদান, ঢেউটিন, মশারি বিতরণ, শিক্ষার্থীদের মধ্যে বই, খাতা, কলম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পানির ফিল্টার, বৈদ্যুতিক পাখা, সিমেন্ট, সৌর বিদ্যুৎ, শিক্ষা সামগ্রী বিতরণ সহ ৯টি প্রকল্প বাস্তবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

 

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মাহমুদ আলম পিএইচএফ এর সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান মোঃ অলি আহমেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জোনাল কোর্ডিনেটর রোটারিয়ান কফিল উদ্দিন বাবলু, এ্যাসিসটেন্ট গভর্নর রোটারিয়ান আবুল হাসনাত, এ্যাসিসটেন্ট গভর্নর রোটারিয়ান আলী মেরাজ মোস্তাক।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এ্যাসিসটেন্ট গভর্নর পিপি রোটারিয়ান মোঃ আনোয়ার হোসেন পিএইচএফ, স্পেশাল কো-অর্ডিনেটর সিপি রোটারিয়ান মোঃ ইয়াহিয়া আহমদ, এ্যাসিসটেন্ট ডিষ্ট্রিক সেক্রেটারী রোটারিয়ান মো. কবিরুল ইসলাম, জোনাল জয়েন্ট সেক্রেটারী আইপিপি রোটারিয়ান মোঃ আব্দুর রশিদ, ডিষ্ট্রিক্ট ডেঙ্গু নিয়ন্ত্রণ ও জনসচেতনতা কমিটির কো-চেয়ার ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট তোফাজ্জুল ইসলাম কিবরিয়া, ট্রেজারার রোটারিয়ান মো. দেলোয়ার হোসেন, সার্জেন্ট এট আর্মস মোঃ জাহেদ আহমদ, রোটারিয়ান সালমান আরেফিন প্রমুখ।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031