» কানাইঘাট দক্ষিণ বাণীগ্রাম যুব ফোরামের অাহ্বায়ক মাসুদ চেয়ারম্যান,সচিব জাবের

প্রকাশিত: ০৩. আগস্ট. ২০২০ | সোমবার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটের ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন যুব ফোরামের আহবায়ক মনোনীত হয়েছেন ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মাসুদ অাহমদ, সদস্য সচিব মনোনীত হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মহি উদ্দিন জাবের। দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়ন যুব ফোরামের অভিষেক ও ঈদ পুণর্মিলনী অনুষ্টানে এ অাহ্বায়ক কমিটি গঠন করা হয়। অাজ সোমবার ( ৩ অাগষ্ট)  রাতে স্থানীয় গাছবাড়ী বাজারের আনন্দ কমিউনিটি সেন্টারে অায়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন গাছবাড়ী উত্তর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এম সাজ্জাদুর রহমান। ছাত্রনেতা তৌহিদুল অাম্বিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও ফোরামের আহবায়ক মাসুদ অাহমদ। প্রধান অতিথি ও অাহ্বায়কের বক্তব্যে মাসুদ অাহমদ বলেন,যুগে যুগে যুব সমাজ সমাজের বিভিন্ন দাবী দাওয়া অাদায়ে সোচ্চার ভূমিকা রেখেছে।  কানাইঘাটের অনেক দাবী অাদায় হয়েছে যুব সমাজের নেতৃত্বে। অামিও অনেক সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে দাবী অাদায়ে সোচ্চার ভূমিকা রেখেছি। ৭ নং দক্ষিণ বাণীগ্রাম যুব ফোরামও ইনশাঅাল্লাহ ইউনিয়নের দাবী দাওয়া অাদায় করে একটি অালোকিত মডেল ইউনিয়ন গঠনে কাজ করবে।

স্বাগত বক্তব্য রাখেন সদস্য সচিব মহি উদ্দিন জাবের।  বিশেষ অতিথি ছিলেন গাছবাড়ী পাবলিক স্কুলের প্রধান শিক্ষক লোকমান উদ্দিন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, প্রবাসী কমিউনিটি নেতা রহিম উদ্দিন, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্রগ্রামের সাবেক মেধাবী শিক্ষার্থী মাওলানা গোলাম কিবরিয়া।

বক্তব্য রাখেন ফোরামের অন্যতম সদস্য শিহাব উদ্দিন, যুব সংগঠক রেজাউল করিম মাসরুর, ছাত্রনেতা এস এইচ শাকিল, ফোরামের সদস্য আব্দুর রহমান শুভ, শাহিন আহমদ রায়হান, প্রমুখ।

[hupso]

সর্বশেষ