সর্বশেষ

» দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে দক্ষিণ সুরমা ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত: ১১. জুন. ২০২৪ | মঙ্গলবার

ডেস্ক রিপোর্ট : সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি ও বিদেশে বসে দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে মানববন্ধন করেছে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ। মঙ্গলবার বিকেলে নগরীর কাজিরবাজার ব্রিজ এলাকায় উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রবাসে বসে বিএনপি-জামায়াত কর্মী হাসান রশীদ চৌধুরী, মোঃ জামাল মিয়া, সানজিদা ইসলাম তমা, হাসিবুর রহমান ও সুয়েবুর রহমান গংসহ কতিপয় দেশবিরোধী চক্র ফেইসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের কটুক্তি করে যাচ্ছে। তারা বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসবের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রতিবাদ করায় ঐ চক্রটি আমাদেরকেও হুমকী দিচ্ছে। অবিলম্বে এসব দেশবিরোধীদের আইনের মাধ্যমে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর আহ্বান জানান তারা।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামছুদ্দোহা সাদির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাতের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতাফ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ, উপ সম্পাদক মীর আব্বাস উদ্দীন ও রায়হান আহমেদ, সদস্য রিফাত আহমেদ, রেদওয়ান, রুম্মান হোসেন, সাগর আহমেদ, সুজন আহমেদ রুহিত, আবির, আরাফাত,পংকজ দেবনাথ, শাহজাদা আরিফ, মোঃ রফিক, জনি, নাসির, ও রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি

           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031