সর্বশেষ

» নি:স্বার্থভাবে মানবিক কাজ করলে মানুষ চিরদিন মনে রাখে: মুহিত চৌধুরী

প্রকাশিত: ৩০. মে. ২০২৪ | বৃহস্পতিবার

চেম্বার প্রতিবেদক: সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি, প্রবীণ সাংবাদিক কবি মুহিত চৌধুরী বলেছেন, নি:স্বার্থভাবে মানবিক কাজ করলে মানুষ চিরদিন মনে রাখে। সামাজিক কল্যাণমুলক কর্মকান্ডে মানুষ ও সমাজ উপকৃত হয়। এগুলো অমরকীর্তি। তিনি জাবেদ আহমদের মানবতামুলক কার্যক্রমের প্রশংসা করে বলেন, সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো ব্যক্তি এ সমাজে বিরল।

মুহিত চৌধুরী সিলেট অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের সাবেক কার্যকরী পরিষদের সদস্য, আমেরিকা প্রবাসী সাংবাদিক ও সমাজসেবক জাবেদ আহমদকে নিয়ে সুহৃদ আড্ডা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় মধুবনস্থ অনলাইন প্রেসক্লাবের ড.রাগিব আলী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদের পরিচালনায় অনুষ্ঠিত
সুহৃদ আড্ডায় বক্তব্য রাখেন,সংবর্ধিত অতিথি জাবেদ আহমদ, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল,সহ সভাপতি আব্দুল মুহিত দিদার, কোষাধ্যক্ষ তাওহীদুল ইসলাম,তথ্য প্রযুক্তি সম্পাদক, আফরোজ খান,ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো.কামাল আহমদ,পাঠাগার ও দপ্তর সম্পাদক মবরুর আহমদ সাজু,প্রচার ও প্রকাশনা সম্পাদক, জহিরুল ইসলাম মিশু,কার্যকরী পরিষদের সদস্য আব্দুল হাসিব,ক্লাব সদস্য তারেক খান,কামরুল আলম,তাসলিমা খানম বিথী,মো.আলমগীর আলম, মো.জসিম উদ্দিন,লোকমান হাফিজ,মো.শাহীন আহমদ,আব্দুল হান্নান,মইনুল হাসান আবীর,মাজহারুল ইসলাম সাদী প্রমুখ।

বক্তারা জাবেদ আহমদের জীবনের বিভিন্ন দিক সম্পর্কে স্মৃতিচারণ করে বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য সাংবাদিক জাবেদ আহমদ একজন ভালো মানুষ ও সেবক। তাঁকে নিয়ে সত্যিই আমরা গর্বিত। জাবেদ আহমদ তার বক্তব্যে সকলের ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন ও দোয়া চান।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031