সর্বশেষ

» কানাইঘাটে শীতার্তদের মাঝে সেইভ সিলেটের উদ্যোগে কম্বল বিতরণ

প্রকাশিত: ১৯. জানুয়ারি. ২০২৩ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধি:  আর্তমানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন সেইভ সিলেটের উদ্যোগে কানাইঘাট উপজেলার ২ শতাধিক অসহায় পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় প্রথমে পৌর শহরের ইউনিভার্সেল স্কুল প্রাঙ্গনে শীতার্ত শতাধিক পরিবার এবং পরবর্তী লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সীমান্তবর্তী পাহাড়ি এলাকায় আরো শতাধিক পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়।
যুক্তরাষ্ট্রের বি-দেশ ফাউন্ডেশন ও এসোসিয়েশন ফর সোসিও-ইকোনোমিক এডভান্সমেন্ট অব বাংলাদেশের সহযোগিতায় সেইভ সিলেটের উদ্যোগে বিতরণকৃত শীতের উপহার স্বরূপ উন্নতমানের কম্বল পেয়ে শীতার্ত দরিদ্র অসহায় পরিবারের নারী-পুরুষদের আনন্দিত হতে দেখা যায়।
কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন, সেইভ সিলেটের ফাউন্ডার আয়ান মুমিন হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সমাজসেবী হাজী শরিফ উদ্দিন, সেইভ সিলেটের স্বেচ্ছাসেবী সদস্য ফারহান আহমদ, দেলোয়ার, ইউনিভার্সেল স্কুলের পরিচালক পর্ষদের সভাপতি রোমান আহমদ নোমান, কানাইঘাটের প্রকল্প প্রদান আব্দুল্লাহ আল মাহমুদ, সদস্য তোফায়েল আহমদ, সমাজকর্মী হারিছ উদ্দিন, শিক্ষক মামুন রশিদ সহ আরো অনেকে।
তীব্র এই শীতের সময় সীমান্তবর্তী জনপদ কানইঘাটে অসহায়দের মধ্যে সেইভ সিলেটের উদ্যোগে কম্বল বিতরণ করায় সাধুবাধ জানিয়ে সবাই বলেন, সেইভ সিলেট দীর্ঘদিন থেকে বৃহত্তর সিলেটের আর্তমানবতার সেবায় কাজ করে আসছে। যারা এ সংগঠনকে অর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় এবং সেইভ সিলেটের পাশাপাশি সমাজের বিত্তশালী সহ অন্যান্য সংগঠনগুলোকে এই শীতের সময় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031