সর্বশেষ

» জকিগঞ্জের মৌলভী ছাইর আলী উচ্চ বিদ‍্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ২৯. নভেম্বর. ২০২২ | মঙ্গলবার

জকিগঞ্জ প্রতিনিধি : জকিগঞ্জ উপজেলার একাধিক বারের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান মৌলভী ছাইর আলী উচ্চ বিদ‍্যালয়ের কবির চৌধুরী ভবনের দাতা বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী ও দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব কবির আহমদ চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তোফায়েল আহমদ চৌধুরীর সভাপতিত্বে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলার একাধিক বারের শ্রেষ্ট প্রদান শিক্ষক সাব্বির আহমদ ও শিক্ষিকা জুবেদা আক্তারের যৌথ উপস্থাপনায় এ অনুষ্ঠানে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী মাসুদুল হক খান ও গীতা পাঠ করেন শিক্ষার্থী পরমা রায়।
অত্যন্ত ঝাকঝমকপূর্ণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ড. হাফিজ আহমদ মজুমদার ও সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন পরচকগ্রামের কৃতি সন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্ব কবির আহমদ চৌধুরী।
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাব্বির আহমদ-এর স্বাগত বক্তব্যে সূচিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথিদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন শিক্ষার্থী নাসিফা শাব্বীর চৌধুরী আকিফা ও আফিফা জান্নাত ফাইজা।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, সিলেট জেলা পরিষদের ১৩নং ওয়ার্ডের সদস্য ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ কে এম ফয়সাল, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন, সিলেট জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সাবেক সদস্য নারীনেত্রী সাজনা সুলতানা হক চৌধুরী, ১নং বারহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস ছালাম, জকিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম.এ.মালেক চৌধুরী, বারহাল ডিগ্রী কলেজের অধ্যক্ষ সফিকুল হক, শাহবাগ স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি হাসান আহমদ চৌধুরী, বালিটেকা সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা বেগম, বিদ্যালয় দাতা পরিবারের সদস্য আলতাব হোসেন সাকিব, পরচক ফ্রেন্ডশীপ ক্লাবের সভাপতি রেজাউল করীম, শিক্ষক খালেদ আহমদ খান ও মোঃ কামরুল হক চৌধুরী।
অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথি আলহাজ্ব কবির আহমদ চৌধুরী ও প্রধান অতিথি আলহাজ্ব ড. হাফিজ আহমদ মজুমদার সহ আগত অতিথিবৃন্দকে মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে লালগালিচা সংবর্ধনার মাধ্যমে গ্রহণ করা হয়। এছাড়া অনুষ্ঠানের সকল অতিথিবৃন্দকে ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দেয়া হয়।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031