সর্বশেষ

» রোটারি ক্লাব অব জালালাবাদের বোর্ড ডিরেক্টরদের ৩৭ তম অভিষেক অনুষ্ঠান

প্রকাশিত: ০৪. জুলাই. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক:: রোটারি ইন্টারন্যাশনাল ৩২৮২- এর অ্যাক্টিং গভর্নর পিডিজি দিলনাশীন মহসিন বলেছেন, ইমাজিন রোটারি আমাদের এমন একটি বিশ্বের স্বপ্ন দেখায়, যেখানে কোনো ক্ষুধা থাকবে না, মানুষে মানুষে ভেদাভেদ থাকবে না। দূর্যোগ-দূর্বিপাকে রোটারি ক্লাব সবসময় মানুষের পাশে থাকে। সম্প্রতি সিলেটের বন্যাদূর্গতদের জন্য রোটারি থেকে প্রায় ১ কোটি টাকার ফান্ড হয়েছে, যা বন্যা উপদ্রুত মানুষদের মধ্যে ত্রাণ, চিকিৎসা এবং পুনর্বাসনের জন্য বিতরণ করা হচ্ছে এবং হবে। রোটারির মাধ্যমে একটি সুন্দর বিশ্ব নির্মাণের আহ্বান জানান তিনি।

রোটারি ক্লাব অব জালালাবাদ এর ২০২২-২৩ রোটাবর্ষের বোর্ড ডিরেক্টরদের ৩৭তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গত রবিবার রাতে জালালাবাদ রোটারি ক্লাব হাসপাতালের সম্মেলন কক্ষে রোটারি ক্লাব অব জালালাবাদের ২০২২-২৩ বর্ষেও প্রেসিডেন্ট আনহার সিকদারের সভাপতিত্বে ও পিপি হানিফ মোহাম্মদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি ডা. মঞ্জুরুল হক চৌধুরী, ডিজিই ইঞ্জিনিয়ার মতিউর রহমান, ডিজিএন এ.এইচ.এম ফয়সাল, ইঞ্জিনিয়ার এম.এ লতিফ, পিডিজি লে. কর্ণেল এম আতাউর রহমান পীর, ডা. ময়নুল ইসলাম মোহাম্মদ ও ডা. আবু আইয়ুব হামিদ।

অনুষ্ঠানের শুরু কোরআন তেলাওয়াত করেন পিপি এম মোস্তফা কামাল, সমবেত স্বরে জাতীয় সংগীতের পর রোটারি ইনভোকেশন পাঠ করান রোটারিয়ান ইমরান কালাম বুলবুল।
ধন্যবাদ বক্তব্য রাখেন পিপি নিরেশ চন্দ্র দাশ এবং মোনাজাত পরিচালনা করেন ডা. প্রফেসর এম.এ সালাম।

[hupso]

সর্বশেষ