সর্বশেষ

» জগন্নাথপুরে বন্যার্তদের পাশে আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতা আজিজুস সামাদ ডন

প্রকাশিত: ২৮. মে. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আজিজুস সামাদ ডন শুক্রবার সারাদিন উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের দুই হাজার মানুষের মধ্যে ত্রান বিতরণ করেন।

সকালে চিলাউড়া ইউনিয়ন পরিষদের উদ্যাগে বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রান বিতরণী কার্যক্রমের উদ্ধোধন করেন। চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হারুন রাশীদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমেদ প্রমুখ । পরে ইউনিয়নের কবিরপুর, ভূরাখালি, দাসনোওয়াগাঁও সহ বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আজিজুস সামাদ ডন বলেন, আওয়ামী লীগের রাজনীতি জনকল্যাণমুখী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যা কবলিত জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামে আমি বন্যা কবলিত মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশ নিচ্ছি। তিনি বলেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সকল দূর্যোগে সরকার পাশে থাকো।

[hupso]

সর্বশেষ