সর্বশেষ

» কোম্পানীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১ যুবকের মৃত্যু

প্রকাশিত: ১৬. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আওয়াল মিয়া (২৮) নামের ১ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়। সে উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের নাসির মিয়ার ছেলে।

 

কোম্পানীগঞ্জ উপজেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত সর্বমোট ৩১ জন রোগী সনাক্ত করেছে। এদের মধ্যে ২ জন রোগী মারা গেছেন।

 

জানা যায়, গত ২ সপ্তাহ থেকে আওয়াল মিয়া জ্বর সর্দি কাশিসহ করোনা উপসর্গ জনিত রোগে ভুগছিল। ৭ সেপ্টেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে কোম্পানীগঞ্জ উপজেলা মেডিকেল অফিসার কামরুজ্জামান তাকে করোনা ভাইরাসের টেস্টের জন্য স্যাম্পল দিতে বলেন। কিন্তু সে স্যাম্পল না দিয়ে ১১ তারিখ আবারও মেডিকেল যায় চিকিৎসা নেওয়ার জন্য। তখন ডাক্তার তাকে আবারও স্যাম্পল দেয়ার জন্য বলেন। ১২ তারিখ ডাক্তার কামরুজ্জামান নিজে ফোন করে এনে তার স্যাম্পল সংগ্রহ করেন। ১৩ তারিখ রিপোর্টে তার করোনা পজিটিভ ধরা পরে। এরপর থেকে তার চিকিৎসা চলছিল।

 

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কোম্পানীগঞ্জে একজন রোগী মারা গেছেন। লাশ স্বাস্থ্যবিধি অনুসরণ করে দাফন করার ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন কোম্পানীগঞ্জ উপজেলা সহ সিলেট অঞ্চলে করোনা উপসর্গ জনিত (জ্বর,সর্দি,কাশি) রোগে অনেকেই ভুগছেন। আমি তাদেরকে বলব আপনারা করোনা টেস্টের জন্য স্যাম্পল দেন, এতে করে আমাদের চিকিৎসা দিতে সুবিধা হবে। তিনি সবাইকে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার জন্য বিশেষ অনুরোধ জানান।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

September 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930