সর্বশেষ

» কানাইঘাটে প্রায় ১২শ’ বস্তা ভারতীয় চিনিসহ আটক ১

প্রকাশিত: ১০. জুলাই. ২০২৪ | বুধবার

চেম্বার ডেস্ক: সিলেটের কানাইঘাটে পৃথক অভিযান চালিয়ে ১১৬১ বস্তা ভারতীয় চিনিসহ দুটি ট্রাক আটক করেছে বাংলাদেশ সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি।
মঙ্গলবার (৯ জুলাই) সড়কের বাজারের পাশ থেকে আটক দুটি ট্রাকভর্তি ৫৮১ বস্তা ভারতীয় চিনি রাত ১০টার দিকে কানাইঘাট থানায় হস্তান্তর করেছে বিজিবি। অপরদিকে রাত ১২টার দিকে বাংলাবাজারের একটি গোডাউন থেকে ৫৮০ বস্তা ভারতীয় চিনি আটক করে কানাইঘাট সুরইঘাট বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদের হেফাজতে নিয়ে যায়।
সুরইঘাট বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার গোলাম সারোয়ার জানান, সড়কের বাজারে ভারতীয় অবৈধ চিনি মজুদ ও পরিবহনের সংবাদ পেয়ে মঙ্গলবার বিকেল ৩টার দিকে বিজিবি সদস্যরা চিনি আটক করতে গেলে চিনি চোরাকারবারীদের বাঁধার সম্মুখীন হন তারা। একপর্যায়ে পার্শ্ববর্তী বিভিন্ন ক্যাম্পের বিজিবি সদস্যরা ঘটনাস্থলে আসার পর বিজিবি’র উর্ধ্বতন কর্মকর্তা ও কানাইঘাট থানা পুলিশ উপস্থিত হন এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। সেখান থেকে স্থানীয় দক্ষিণ জুলাই গ্রামের মৃত আতাউর রহমানের ছেলে সড়কের বাজারের ব্যবসায়ী আজমল হোসেন নামে একজন আটক সহ ৫৮১ বস্তা বোঝাই দুই ট্রাক ভারতীয় চিনি রাত ১০টার দিকে থানায় নিয়ে আসা হয়।
থানায় জব্দকৃত ট্রাক বোঝাই ৫৮১ বস্তা ভারতীয় চিনি আটকের ঘটনায় সুরইঘাট বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার গোলাম সারোয়ার বাদী হয়ে গ্রেফতারকৃত আজমল হোসেন সহ ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০০/১৫০ জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। থানার মামলা নং- ৬, তারিখ- ১০/০৭/২০২৪ইং।
চিনি আটকের ঘটনায় মামলা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার।
অপরদিকে রাত ১২টার দিকে অভিযান চালিয়ে বাংলাবাজারে অবস্থিত একটি গোডাউন থেকে ৫৮০ বস্তা চিনি উদ্ধার করে বিজিবি সদস্যরা তাদের হেফাজতে নিয়ে যান বলে সুবেদার গোলাম সারোয়ার জানিয়েছেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031