সর্বশেষ

» মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১০. সেপ্টেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক :: মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির ২০২০-২০২১ সালের নয়া কমিটি গঠন করা হয়েছে।

সমিতির ২০১৮-২০২০ সালের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গতকাল বুধবার সকালে সমিতির কার্যালয়ে এক সাধারণ সভায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে নয়া কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিলুপ্ত কমিটির প্রথম সদস্য আছাদ উদ্দীন আহমদ চৌধুরী। সভা পরিচালনা করেন বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

পরবর্তীতে উপস্থিত মার্কেটের ব্যবসায়ীবৃন্দের সমর্থনে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশ দোকান মালিক ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও মার্কেটের প্রবীণ ব্যবসায়ী মতছির আলী। সভা পরিচালনা করেন সিলেট জেলা ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আহাদ।

করোনাকালীন সময় বিবেচনায় ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে নির্বাচন না করে সিলেকশনের মাধ্যমে নজরুল ইসলামকে সভাপতি ও মোঃ আলা মিয়াকে সাধারণ সম্পাদক করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির ২০২০-২০২১ সালের নয়া কমিটি নির্বাচন করা হয়। পরবর্তীতে সভাপতি ও সাধারণ সম্পাদক-এর সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সভায় বক্তব্য রাখেন কফিল আহমদ, ফিরুজুল ইসলাম, ফারুক আহমদ, সালেহ আহমদ, মোঃ আব্দুল হান্নান, ফখরুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ ফয়েজ আহমদ, গিয়াস উদ্দীন, দুলাল হুসেন, কাজী দিলাল আহমদ, জসিম আহমদ, মোস্তাক আহমদ, রাসেল আহমদ, ছালিক আহমদ, হারুন আহমদ, মনিরুল ইসলাম ফুহাদ চৌধুরী, জাকির হুসেন, আহমদ আলী, শিহাব আহমদ, নাদেরুল ইসলাম, অমর বাবু প্রমুখ।-বিজ্ঞপ্তি

           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031