সর্বশেষ

» ২৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সাহেদ-কে স্টেশন রোড ব্যবসায়ী সমিতির সংবর্ধনা

প্রকাশিত: ২৯. অক্টোবর. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: 

পূর্ব স্টেশন রোড ব্যবসায়ী সমিতি উদ্যোগে সিলেট মহানগরীর ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি আব্দুস সালাম সাহেদ-কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল নগরীর স্টেশন রোডে সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন বি.সি.ডি.এস. সিলেট শাখার পরিচালক মুবিন হোসেন চৌধুরী, পূর্ব স্টেশন রোড ব্যবসায়ী সমিতির সহ সভাপতি জিতু মিয়া, সোয়েব আলী মেম্বার, সাধারণ সম্পাদক মুহিব আহমেদ, অর্থ সম্পাদক মিন্টু বাবু, মুন্না আহমেদ, মাহবুব আহমেদ, আরাফাত রহমান, মনিক আহমদ, বিপ্লব বাবু, বিজয় বাবু, হরিপদ মজুমদার, কাহের আহমেদ, রাজিব তালুকদার প্রমুখ।
সংবর্ধনার জবাবে ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সাহেদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি সমাজ সেবা সহ দেশ ও ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাচ্ছি। আগামীতেও ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থেকে সহযোগিতার মাধ্যমে কাজ করে যাবো। তিনি পূর্ব স্টেশন রোড ব্যবসায়ী সমিতি পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এর আগে সিলেট মহানগরীর ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সাহেদ-কে ফুলেল শুভেচ্ছা জানান পূর্ব স্টেশন রোড ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

[hupso]

সর্বশেষ