সর্বশেষ

» কানাইঘাট রাজাগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ১৩. জুলাই. ২০২২ | বুধবার

কানাইঘাট প্রতিনিধি ঃ সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ বাজারের ব্যবসায়ী নিজাম উদ্দিনকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা কোপিয়ে হত্যা করার পর তার লাশ আজ বুধবার সকাল ১১টার দিকে কানাইঘাট থানা পুলিশ উদ্ধার করেছে।
জানা যায়, রাজাগঞ্জ ইউনিয়নের নিজ রাজাগঞ্জ গ্রামের মুনির আলীর ছেলে নিজাম উদ্দিন (৩০) রাজাগঞ্জ বাজারের ছোলা-পিয়াজু দোকানদার ছিলেন। গত মঙ্গলবার আছরের পর রাজাগঞ্জ বাজারে মসজিদে নামাজ শেষে বাজারে নিজাম উদ্দিনকে ঘোরাফেরা করতে দেখেনে স্থানীয় ব্যবসায়ীরা। এরপর মঙ্গলবার রাতে নিজাম উদ্দিন বাড়িতে না ফিরলে তার আত্মীয়-স্বজনরা সব জায়গায় খোঁজাখুজি করে তার কোন সন্ধান পাননি। আজ বুধবার সকালের দিকে স্থানীয় লোকজন রাজাগঞ্জ ইউনিয়নের সুরমা নদীর তীরবর্তী পারকুল গ্রামের মাঝামাঝি জায়গায় তার মাথায় গুরুতর জখমপ্রাপ্ত লাশ পড়ে থাকতে দেখে তার আত্মীয়-স্বজনদের খবর দেন। একপর্যায়ে সকাল ১১টায় কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যবসায়ী নিজাম উদ্দিনের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য উদ্ধার করে সিলেট ওমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট জেলা পুলিশের আলফা-৩ এর এডিশনাল পুলিশ সুপার শাহরিয়ার বিনতে সালেহ, কানাইঘাট থানার ওসি (তদন্ত) দিলীপ চন্দ্র নাথ। তবে কী কারনে ব্যবসায়ী নিজাম উদ্দিনকে নৃশংস ভাবে হত্যা করা হয়েছে তা প্রাথমিক ভাবে জানা না গেলেও হত্যাকান্ডে রহস্য উদ্ঘাটনে পুলিশ তৎপর রয়েছে বলে থানার (ওসি) তদন্ত দিলীপ চন্দ্র নাথ এবং তিনি বলেন খুনীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করা হবে। পুলিশ জানিয়েছে, নিজাম উদ্দিনের মাথায় গুরুতর গভীর জখম রয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে খুনীদের খোঁজে বের করার জন্য রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাও. শামসুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন।
স্থানীয় ইউপি সদস্য চুন্নু মিয়া জানিয়েছেন, ছোঁলা-পিয়াজু দোকানের ব্যবসায়ী নিজাম উদ্দিন একজন নিরীহ প্রকৃতির লোক ছিলেন। পারিবারিক ভাবে কারো সাথে তার বিরোধ রয়েছে এমন তথ্য আমাদের কাছে নেই। তার স্ত্রী সহ ৫ ছেলে-মেয়ে রয়েছে। তবে এখন পর্যন্ত এ হত্যাকান্ডের ঘটনায় থানায় কোন মামলা দায়েরের খবর পাওয়া যায়নি।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031