সর্বশেষ

» ঝিংগাবাড়ী ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহারের অর্থ তুলে দিলেন চেয়ারম্যান মাস্টার আবু বকর

প্রকাশিত: ০৮. জুলাই. ২০২২ | শুক্রবার

চেম্বার প্রতিবেদক:: কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের অর্থ তুলে দিয়েছেন ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবু বকর। শুক্রবার (৮ জুলাই) দুপুরে ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর উপহারের ১০ হাজার টাকা করে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫ টি পরিবারের হাতে নগদ এ অর্থ সহায়তা তুলে দেন।
এ সময় চেয়ারম্যান আবু বকর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বন্যা দুর্গত অঞ্চলের মানুষের পাশে রয়েছেন। এবারের বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের মধ্যে সরকারি ত্রাণ সামগ্রী ব্যাপকভাবে বিতরণের পাশাপাশি প্রাথমিক ভাবে বন্যায় যাদের ঘর-বাড়ি ভেঙে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে সেসব পরিবারকে নগদ ১০ হাজার টাকা করে ঝিংগাবাড়ী ইউনিয়নে মোট চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
ঝিংগাবাড়ী  ইউনিয়নের ক্ষতিগ্রস্ত পরিবারগুলো প্রধানমন্ত্রীর উপহারের ১০ হাজার টাকা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।
চেয়ারম্যান আরো বলেন,ঝিংগাবাড়ী ইউনিয়নে স্মরণকালের ভয়াবহ বন্যায় প্রচুর মানুষের ক্ষতি হয়েছে। অনেকের ঘর বাড়ী নষ্ট হয়ে গেছে। সরকারের একার পক্ষে এসব সমাধান করা কঠিন। তাই সমাজের যারা বিত্তশালী রয়েছেন, বিশেষ করে যারা আমাদের প্রবাসী রেমিটেন্স যোদ্ধা রয়েছেন তারা যদি এগিয়ে আসেন তবে বন্যা দুর্গত অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটবে।
এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক, আব্দুল লতিফ, আব্দুল্লাহ, আব্দুল কাদিরসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

[hupso]

সর্বশেষ