» মহানগর ছাত্রদলের নব-নির্বাচিত কমিটির দপ্তর সম্পাদক নির্বাচিত কানাইঘাটের সাজ্জাদ

প্রকাশিত: ০৩. ফেব্রুয়ারি. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক:: সিলেট মহানগর ছাত্রদলের নব-নির্বাচিত কমিটির দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন কানাইঘাটের আবুল হাসনাত সাজ্জাদ। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ২৬৬ সদস্যের মহানগর কমিটি অনুমোদন প্রদান করা হয়। এতে দপ্তর সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পান
সাজ্জাদ। তার বাড়ী উপজেলার গাছবাড়ীস্থ রসুলপুর গ্রামে।
সাজ্জাদ তুখোড় একজন ছাত্রনেতা। সিলেট সরকারী কলেজের সাবেক ছাত্র ও বর্তমান সিলেট এমসি কলেজের মেধাবী ছাত্র সাজ্জাদ ইতিপূর্বে মহানগর ছাত্রদলের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় সাজ্জাদ সন্তুষ্টি প্রকাশ করে বলেন, আমার উপর কেন্দ্রীয় নেতৃবৃন্দ যে গুরু দায়িত্ব অর্পন করেছেন, আমি এ দায়িত্ব পালনে সকল মহলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।
পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক জিয়ার নেতৃত্বে একটি সঠিক গণতান্ত্রিক রাষ্ট্র কায়েম করতে জাতীয়তাবাদী ছাত্রদলের একজন কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

 

[hupso]

সর্বশেষ