» দারিদ্র্য ও দূর্নীতিমুক্ত দেশ গঠনে রোটারিয়ানদের অবদান গুরুত্বপূর্ণ: ড. বেলাল

প্রকাশিত: ১১. আগস্ট. ২০২০ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক::  রোটারি ডিষ্ট্রিক্ট- ৩২৮২ বাংলাদেশ এর গভর্ণর ড. বেলাল উদ্দিন আহমদ বলেছেন, বিশ্বের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন রোটারি ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠালগ্ন থেকে সারা বিশ্বে পোলিও নিরোধ সহ আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। যেকোন দূর্যোগময় সময়ে রোটারিয়ানরা অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। মানুষের জীবনমান উন্নয়নের জন্য রোটারিয়ানরা ব্যক্তি উদ্যোগেও অসহায় মানুষকে সহায়তা করে যাচ্ছেন।

দেশের মানুষের ভাগ্য উন্নয়ন ও দারিদ্র্য এবং দূর্নীতিমুক্ত দেশ গঠনে সকল রোটারিয়ানদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

তিনি ১১ আগষ্ট (মঙ্গলবার) বিকাল ২টায় রোটারি ক্লাব অব সিলেট গ্রীন সিটির উদ্যোগে রোটারি পরিচিতি ও রোটারির ভাবমূর্তি বৃদ্ধির লক্ষ্যে, সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে মেঘা বিল বোর্ড উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা গুলো বলেন।

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান মাহমুদ আলম পিএইচএফ এর সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান মোঃ অলি আহমেদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট পাষ্ট গভর্নর রোটারিয়ান শহীদ আহমেদ চৌধুরী, ডিস্ট্রিক্ট সেক্রেটারি রোটারিয়ান আহমদ রেজাউল করিম জুবায়ের, জোনাল কোর্ডিনেটর রোটারিয়ান কফিল উদ্দিন বাবলু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট গভর্নর পিপি রোটারিয়ান মোঃ আনোয়ার হোসেন পিএইচএফ,  স্পেশাল কো-অর্ডিনেট সিপি রোটারিয়ান মোঃ ইয়াহিয়া আহমদ, গভর্ণর এইড আইপিপি রোটারিয়ান মোঃ আব্দুর রশিদ, ডিষ্ট্রিক্ট ডেঙ্গু নিয়ন্ত্রণ ও জনসচেতনতা কমিটির কো-চেয়ার ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, ট্রেজারার রোটারিয়ান মো. দেলোয়ার হোসেন, সার্জেন্ট এট আর্মস মোঃ জাহেদ আহমদ, রোটারিয়ান সাইদ আহমেদ প্রমুখ।

[hupso]

সর্বশেষ