সর্বশেষ

» এবার মদন মোহন কলেজের ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশিত: ০৩. অক্টোবর. ২০২০ | শনিবার

চেম্বার ডেস্ক:: সিলেটে এবার আরেক ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে কিশোরী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রাকিব হোসেন নিজু সিলেট মদন মোহন কলেজের শিক্ষার্থী। সে পিযুষ গ্রুপের অনুসারী বলে জানা গেছে।  নিজু কর্তৃৃক

১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কিশোরীর মা সিলেট কতোয়ালী থানায় গত রাতে অভিযোগ দিলে মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেন কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা ।

 

সিলেট কতোয়ালী থানায় দায়ের করা এজহার সূত্রে জানা গেছে ,সুনামগঞ্জের জাউয়া বাজারের  আব্দুল কাইয়ুমের পুত্র বর্তমানে নগরীর দাড়িয়াপাড়ার বাসিন্দা ছাত্রলীগ কর্মী রাকিব হোসেন নিজু বিয়ের প্রলোভন দেখিয়ে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ করেছে। গত মঙ্গলবার নগরীর দাড়িয়াপাড়া এলাকার মেঘনা ১৪/৬ নাম্বার বাসার ছাদের একটি কক্ষে নিয়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। ওই কিশোরী এখন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছে।

 

কিশোরীর পরিবারের অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২৯ সেপ্টেম্বর কিশোরীকে ধর্ষণ করে ওই কিশোর।

 

এ ব্যাপারে সিলেট নগরের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর সম্রাট বলেন, আমিও এরকম একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি সম্ভবত ২/৩ দিন আগে ঘটেছে। অভিযুক্ত কিশোর দাড়িয়াপাড়া এলকায় ভাড়া থাকে। আর কিশোরী নগরের আরেকটি এলাকায় থাকে।

 

তিনি বলেন, অভিযোগকারী কিশোরীর পরিবার আর্থিকভাবে তেমন স্বচ্ছল নয়, তাই দুদিন আগে ঘটনা ঘটলেও সম্ভবত সমঝোতার চেষ্টা করা হয়েছিলো। আবার তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলেও একটি পক্ষ দাবি করেছে। যদিও কোনো কিছুই এখন পর্যন্ত আমি নিশ্চিত নই।

 

সম্রাট বলেন, অভিযুক্ত কিশোর ছাত্রলীগের মিছিল-মিটিংয়ে যায় বলে শুনেছি। এখন তো সবাই-ই ছাত্রলীগ।

 

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়। এঘটনায় এখন পর্যন্ত ৮ জনকে গ্রেপ্তার করে রিমান্ডে নেওয়া হয়েছে। এদের মধ্যে সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম নামে তিন ছাত্রলীগ নেতা শুক্রবার (২ অক্টোবর) দায় স্বীকার করে আদলতে জবানবন্দি দিয়েছেন।

           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031