সর্বশেষ

» ছাত্রাবাসে ছাত্রলীগ কর্তৃক স্বামীকে বন্দী করে গৃহবধু গণধর্ষণ: এমসি কলেজ ছাত্রদলের নিন্দা

প্রকাশিত: ২৬. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

ডেস্ক রিপোর্ট: বৃহত্তর সিলেট বিভাগের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ এমসি কলেজ ছাত্রাবাসে কতিপয় ছাত্রলীগ দুর্বৃত্ত কর্তৃক স্বামীকে আটকে রাখে গৃহবধুকে গণধর্ষণের ন্যাক্কারজনক ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এমসি কলেজ ছাত্রদল।
এমসি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সুলেমান আহমদ চৌধুরী তার ফেইসবুক স্ট্যাটাসে এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান।

তার ফেইসবুক স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো:

“আমি স্তব্ধ আমি নির্বাক নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। বৃহত্তর সিলেট বিভাগের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ এমসি কলেজ ছাত্রাবাসে কতিপয় ছাত্রলীগ নামধারী দুর্বৃত্ত কর্তৃক স্বামীকে আটকে রাখে গৃহবধুকে গণধর্ষণের ন্যাক্কারজনক ঘটনায় এমসি কলেজ ছাত্রদলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগ গোটা দেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিনত করেছে। এমন কোন নিকৃষ্ট কাজ নেই তারা করছেনা। ছাত্রলীগ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে সন্ত্রাসের মিনি ক্যান্টনমেন্টে পরিনত করেছে। এরই ধারবাহিকতায় শুক্রবার রাতে ঐতিহ্যবাহী এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেধে তার স্ত্রীকে গণধর্ষণ করেছে ।ছাত্র নামধারী সন্ত্রাসীদের এমন নিকৃষ্ট কর্মকান্ডে ঐতিহ্যবাহী এমসি কলেজের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। অতীতে তাদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়েছিল এমসি কলেজের শতবর্ষের ঐতিহ্যে লালিত ছাত্রাবাস। এবার তাদের হাতে বিনষ্ট হলো এমসি কলেজ ছাত্রাবাসের মান সম্মান। এই ধরনের কর্মকান্ড কোনভাবে মেনে নেয়ার মতো নয়। অবিলম্বে এই ন্যাক্কারজনক বর্বর ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করতে হবে।”

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031