সর্বশেষ

» সাবেক মেয়র কামরানের ছোট ভাইয়ের ইন্তেকাল, মহানগর আ.লীগের শোক

প্রকাশিত: ১৯. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

চেম্বার ডেস্ক:: সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

 

শনিবার দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

 

তিনি গত ৬ সেপ্টেম্বর ফুসফুস ও কিডনীজনিত সমস্যায় গুরুতর হয়ে হাসপাতালে ভর্তি হন। তিনদিন কেবিনে থাকার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমদ শিপলু।

 

তিনি জানান, মাত্র তিনমাসের মাথায় বাবার পরে আমাদের পরিবারের আরেক অভিভাবক চাচাকে হারালাম। বেশকিছুদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকা চাচা শনিবার দুপুরে ইন্তেকাল করেন।

 

মরহুম চাচা ও পরিবারের জন্য সকলের দোয়া কামনা করেন ডা. আরমান আহমদ শিপলু।

শোক :

এদিকে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছোট ভাই বখতিয়ার উদ্দিন আহমদ কানিছ-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

 

শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতি নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031