সর্বশেষ

» দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে এমসি কলেজ ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত: ৩০. মে. ২০২৪ | বৃহস্পতিবার

ডেস্ক রিপোর্ট :  সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি ও বিদেশে বসে দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে মানববন্ধন করেছে এমসি কলেজ ছাত্রলীগ। বুধবার বিকেলে নগরীর টিলাগড় বালুচর সংলগ্ন এমসি হোস্টেলের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রবাসে বসে বিএনপি-জামায়াত কর্মী মোঃ কাওছার আহমেদ, সৈয়দ ফায়েদ আলী, সৈয়দা রিপা বেগম, মোঃ রেজাউল করিম ও নাঈম আহমদসহ কতিপয় দেশবিরোধী চক্র ফেইসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের কটুক্তি করে যাচ্ছে। তারা বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসবের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রতিবাদ করায় ঐ চক্রটি আমাদেরকেও হুমকী দিচ্ছে। অবিলম্বে এসব দেশবিরোধীদের আইনের মাধ্যমে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর আহ্বান জানান তারা।

এমসি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন তালুকদারের সভাপতিত্বে ও সহ সম্পাদক জয়নাল আবেদিনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এমসি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি খন্দকার আরাফাত, সহ সম্পাদক কিবরিয়া আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ রেজাউল করিম রেজা, সদস্য রিফাত আহমেদ রিপন, রুহিত, আবির, আরাফাত, আরিফ, মোঃ রফিক, জনি, রুবেল ও সৈকত প্রমুখ। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031