সর্বশেষ

» সিলেট মহানগর নবগঠিত ৩৬নং ওয়ার্ড যুবদলের মতবিনিময় সভা সম্পন্ন

প্রকাশিত: ১৮. মে. ২০২৪ | শনিবার

ডেস্ক রিপোর্ট : সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক বলেছেন, দেশ জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। আওয়ামী দুঃশাসনে অতিষ্ঠ জাতি আজ মুক্তির প্রহর গুণছে। ফ্যাসিবাদী ডামি সরকার দেশকে নিরব দুর্ভিক্ষের দিকে নিয়ে যাচ্ছে। দুর্নীতি আর লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। মানুষ এখন ব্যাংকে গিয়ে নিজের টাকাও তুলতে পারছেনা। বাকশালী সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করতে জাতীয়তাবাদী শক্তিকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় তৃনমূল যুবদলকে শক্তিশালী করে গড়ে তোলার বিকল্প নেই।

তিনি শুক্রবার রাতে সিলেট মহানগর আওতাধীন নবগঠিত ৩৬নং ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। যুবদল নেতা সাবেক মেম্বার কাছা মিয়ার সভাপতিত্বে ও যুবদল নেতা হোসেন আহমদের পরিচালনায় স্থানীয় বালুচর নতুন বাজারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর যুবদলের সাবেক আহবায়ক কমিটির সিনিয়র সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, এমদাদুল হক স্বপন, কল্ল্যোল জ্যোতি বিশ্বাস জয়, এনামুল হক চৌধুরী শামীম।

প্রধান বক্তার বক্তব্যে মির্জা মোঃ সম্রাট হোসেন বলেন, যুবদল হচ্ছে জাতীয়তাবাদী শক্তির প্রাণ। দেশ জাতির যেকোন ক্রান্তিলগ্নে যুবদলের গৌরবোজ্জল ভুমিকা রয়েছে। এবারও আওয়ামী বাকশালীদের হাত থেকে গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে যুবদলকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। তৃনমূল যুবদলকে শক্তিশালী করার মাধ্যমে বাকশালী সরকারের পতন আন্দোলনকে তরান্বিত করতে হবে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মহানগর যুবদল নেতা পানেশ দে, মলয় লাল ধর, এম এ সালাম, শামীম রেজা, শাহেল রহমান, ইকবাল হোসেন গেদু, রিয়াদ আহমদ, হাসান আহমদ রুমেল, আব্দুল আলীম, বাবলা আহমদ, পারভেজ আহমদ, রাসেদ আহমদ, সুমন আহমদ ও ফলিক হোসেন প্রমূখ।

সভায় নবগঠিত ৩৬নং ওয়ার্ড যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয়। স্বল্প সময়ের মধ্যে ত্যাগী ও রাজপথের সক্রিয় নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠনের উপর জোর দেয়া হয়। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031