সর্বশেষ

» তারেক রহমান বিএনপিকে আন্ডারগ্রাউন্ড দল বানিয়েছে : তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০২৩ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি একটি পলাতক দল। প্রকৃত অর্থে তারা একটি আন্ডারগ্রাউন্ড সংগঠন। তারা গুপ্তস্থান থেকে আন্দোলনের ডাক দেয় আর গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে। জনগণ আর তাদের পক্ষে নেই। তারা এখন পলাতক দলে রূপান্তরিত হয়েছে।
আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি-জামায়াতের মানবাধিকার লঙ্ঘন, অগ্নিসন্ত্রাসের প্রতিবাদ ও বিচারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।
তথ্যমন্ত্রী বলেন, বিএনপির সঙ্গে আমার রেলস্টেশন, বিমানবন্দর ও বিয়ে-শাদিতে দেখা হয়। আমি তখন তাদের জিজ্ঞেস করি, ভাই আপনারা এটা কি করছেন? তারা বলেন, সব উনার ইচ্ছায়। আমি বললাম উনি কে? বিএনপি নেতারা বলেন, লন্ডনে যিনি থাকেন তিনি (তারেক রহমান)। বিএনপিকে ধ্বংস করার জন্য এক তারেক রহমানই যথেষ্ট। আর কারও দরকার নাই।’
তিনি বলেন, তারেক রহমান বিএনপিকে আন্ডারগ্রাউন্ড দল বানিয়েছে। নৈরাজ্যের নেতৃত্ব দিয়ে সন্ত্রাসী সংগঠনে রূপান্তরিত করেছে। আর এই জন্য রাজনৈতিক, সামাজিক, মনযন্ত্রনা ভোগ করছে বিএনপির কর্মীরা। এগুলার জন্য দায়ী তারেক রহমান। বিএনপিকে মুসলিম লীগের পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য তারেক রহমানই যথেষ্ট। পৃথিবীর কোথাও রাজনৈতিক দাবি আদায়ের জন্য অগ্নিসন্ত্রাস করা হয়নি। যেটি বিএনপি করে আসছে। আবার তাদের এই অগ্নি সন্ত্রাসকে মৌন সমর্থন দিচ্ছে কিছু কিছু মানুষ। আবার সরকার গঠন হলে এদের বিচার হবে।

মানববন্ধনে স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলি খান জিন্নারসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

image_print
           

সর্বশেষ

আর্কাইভ

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30