সর্বশেষ

» সিলেট মহানগরের ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০১. ডিসেম্বর. ২০২৩ | শুক্রবার

চেম্বার ডেস্ক: সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও নির্বাচন বানচালের চক্রান্ত-ষড়যন্ত্রের প্রতিবাদে সিলেট সিটি কর্পোরেশনের সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ ডিসেম্ব) রাতে সিলেট নগরীর কুমারপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় বক্তারা বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন করাই এখন জাতীয়–রাজনৈতিক কর্তব্য। সামরিক সরকার, অসাংবিধানিক সরকার দেশের ক্ষতি করা ছাড়া ভালো কিছু করতে পারে না। যারা নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করবে, তাদের রাজনৈতিকভাবে মোকাবিলা করতে হবে। কোনো ষড়যন্ত্র করে, নাশকতামূলক কর্মকান্ড করে এই সরকারের উন্নয়ন অগ্রগতিকে বাধাগ্রস্থ করা যায়নি।
১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন রাজার সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুফতি আব্দুল খাবির এবং ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সয়েফ খানের যৌথ পরিচালনায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্য থেকে আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কামাল আহমদ, এডভোকেট কুতুব উদ্দিন, মো. সালাউদ্দিন বক্স সালাই, সাবেক কমিশনার চন্দন রায়, সাজুওয়ান আহমদ, ইসমাইল মাহমুদ সুজন, শফিকুল ইসলাম আলকাছ, মো. ঝুনু মিয়া, শেখ মোহাম্মদ সুরুজ আলী, কাউন্সিলর মো. ফজলে রাব্বী চৌধুরী, আব্দুস সালাম সাহেদ, জাবেদ আহমদ, আনোয়ার হোসেন আনার, বিজয় কুমার দেব বুলু, আব্দুর রব হাজারী, মঈনুল ইসলাম মঈন, রুকন আহমদ, গোলজার আহমদ জগলু, আলহাজ্ব আখতার হোসেন, রুমেল আহমদ, সুয়েব বাসিত, আনহার আহমদ কয়েছ,  সাহেদ আহমদ, জগত জ্যোতি দাস, ফখরুল হাসান প্রমুখ।

[hupso]

সর্বশেষ