সর্বশেষ

» বিএনপি-জামায়াতের নৈরাজ্য মোকাবেলায় প্রস্তুত থাকুন: মাসুক উদ্দিন আহমদ

প্রকাশিত: ০৮. নভেম্বর. ২০২৩ | বুধবার

চেম্বার ডেস্ক: সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের এর নির্দেশে সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্দ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) সকাল ১১টায় নগরীর আম্বরখানা পয়েন্টে সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্দ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, যুবলীগ  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে, শত প্রতিকূলতাকে অতিক্রম করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়ক ধরে যিনি এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জনকল্যাণমুখী কাজের মাধ্যমে গণমানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। সেজন্যই তিনি জনগণের মনজয়ী নেত্রী, আমাদের আস্থার ঠিকানা, উন্নয়নের বাতিঘর, রাষ্ট্রনায়ক দেশরতœ শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে:  তিনি বলেন বিএনপি জামাতের সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যক্রমের মোকাবেলা করতে সিলেট মহানগর যুবলীগ সর্বদা প্রস্তুত রয়েছে, তাদেরকে রাজপথেই মোকাবেলা করা হবে।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জয়ী করতে মহানগর যুবলীগের  নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে  কাজ করতে হবে। দেশের সর্বস্তরের মানুষের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের চিত্র পৌছে দিতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদের পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামিম আহমদ (ভিপি), মহানগর যুবলীগের সাধারন সম্পাদক মুশফিক জায়গীরদার, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক সুজন দেবনাথ।

সিলেট জেলা যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি হাসান আহমদ চৌধুরী, মনোজ কাপালী মিন্টু,  এস. এম শাইস্তা তালুকদার, সুজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক সুজেল আহমদ তালুকদার, শহিদুল ইসলাম টিপু সুলতান, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর, বিজ্ঞান তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ বাবু, তথ্য ও গবেষণা সম্পাদক আলাউদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান রুমেল, পরিবেশ সম্পাদক ফজলুর রহমান জসিম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ রমিজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, উপ দপ্তর সম্পাদক মনিরুল হক পিনু, সহ-সম্পাদক মহিউদ্দিন মহি, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ, মো. মুমিনুল ইসলাম, সদস্য খালেদ আহমদ চৌধুরী, মির্জা আইনুল ইসলাম শেরওয়ান, হামজা হেলাল, সোহেল আহমদ জুবেল, আনসার উদ্দিন, মোঃ সাইদুল ইসলাম, সুহেল আহমদ রিপন, রাশেদ পারভেজ লাবলু।

সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, মো. আব্দুল লতিফ রিপন, শান্ত দেব, আব্দুর রব সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক মো. ময়নুল হক ইলিয়াছি (দিনার চৌধুরী), সঞ্জয় কুমার চৌধুরী, এমদাদ হোসেন ইমু, প্রচার সম্পাদক মোহাইমিন চৌধুরী বাপ্পী, দপ্তর সম্পাদক মো. সাকারিয়া হোসেন সাকির, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. সারোয়ার মাহমুদ, ত্রাণ বিষয়ক সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সমাজকল্যান সম্পাদক একেএম কাওসার আহমেদ, তথ্য ও যোগাযোগ বিষযক সম্পাদক সাজার আহমদ, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আবিদুর রহমান শিপলু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুপম আহমদ, ক্রীড়া সম্পাদক মো. মঞ্জুর আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক ফয়সল আজাদ খান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ফারুকুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক এহসানুল করিম মাবরুর, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এহিয়া আহমদ সুমন, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক সজল দাস অনিক, উপ-শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. জিয়াউল হক জিয়া, সহ সম্পাদক মো. জুনেদ আহমদ, মোহাম্মদ রফিকুল ইসলাম, জুবের আহমদ, মো. সাঈদ ইকবাল, ইসলাহ উদ্দিন আহমদ বাবলুু, মনসুর আহমদ চৌধুরী সুমন, আমিনুল ইসলাম আমিন, আব্দুল সুফিয়ান খান রিমু, মো. সাদিকুর রহমান সোহাগ, সদস্য মো., জাহিদ হাসান, রাজিব চক্রবর্তী, ইব্রাহিম আহমদ জেসি, মো, নাইম আহমদ, এমদাদুল হক উবেদ প্রমুখ। এছাড়াও সিলেট জেলা ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ