সর্বশেষ

» মেয়র আরিফুল হক চৌধুরীকে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সংবর্ধনা

প্রকাশিত: ১৬. অক্টোবর. ২০২৩ | সোমবার

চেম্বার ডেস্ক: হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের দুইবারের নির্বাচিত জননন্দিত সফল মেয়র আরিফুল হক চৌধুরীর সম্মানে এক বিদয়ী সংবর্ধনা অনুষ্ঠান গত ১৫ অক্টোবর রবিবার রাতে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম এর পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট নগরীর উন্নয়নের ব্যবসায়ী সমাজ আমাকে সর্বাত্মক সহযোগিতা করায় আমার পক্ষে বেশি উন্নয়ন কাজ করা সম্ভব হয়েছে। সিসিকের যেকোন প্রয়োজনে ব্যবসায়ীদেরকে সব সময় পাশে পেয়েছি। আমি মেয়র না থাকলেও ব্যবসায়ীদে সুখে-দুঃখে পাশে থেকে সহযোগিতা করে যাবো।
অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, সমিতির উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী আকিক, আমিনুর রহমান খসরু। বক্তব্য রাখেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল, আক্তার হোসেন সোহেল, সহ সাধারণ সম্পাদক মোঃ সাহেদ বকস, দপ্তর সম্পাদক মঞ্জুর আহমদ, সদস্য নুরুল ইসলাম, রিন্টু চক্রবর্তী, মাহবুব আলম, ব্যবসায়ী কামাল খান, শাহীন আহমদ, সাজ্জাদ আহমদ, জামাল খান, মাকেল আহমদ, সৈয়দ সোয়াব আলী, হানিফ মিয়া, আবু হায়াত মজুমদার, জাবেদ আহমদ, শামীম আহমদ, শাহজাহান মিয়া, নিটু দেব, প্রনয় বিশ্বাস, আব্দুল্লাহ আহমদ খোকন প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ এনামুল হক।
প্রধান অতিথি মেয়র আরিফুল হক চৌধুরী আরো বলেন, নগরীর উন্নয়নের স্বার্থে আমি কখনো কঠোর হয়েছি। উন্নয়ন কাজ করতে গিয়ে অনেকে কষ্ট পেয়েছেন। এটা আমার ব্যক্তিগত স্বার্থে নয়। কেউ কষ্ট পেয়ে থাকলে আমি দুঃখ প্রকাশ করছি। আগামী নভেম্বর মাসের ৭ তারিখে আমার মেয়াদ শেষ হবে। আমি মেয়রের দায়িত্বে না থাকলেও নগরীর উন্নয়নে আজীবন নগরবাসীর পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

October 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031