সর্বশেষ

» কানাইঘাটে শেখ কামাল এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯. জানুয়ারি. ২০২৩ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধিঃ বাংলাদেশ এ্যাথলেটিকস্ ফেডারেশনের সহযোগিতায় কানাইঘাট উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩ সম্পন্ন হয়েছে।
উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীদের অংশগ্রহণে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন করা হয় গত সোমবার (১৬ জানুয়ারী)। গতকাল বৃহস্পতিবার কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল ৪টায় উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতার সমাপনী খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ক্রীড়া সংগঠক নাজমুল ইসলাম হারুন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুক উদ্দিন।
উপস্থিত ছিলেন, ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মখলিছুর রহমান পাশা, কাউন্সিলর জসিম উদ্দিন, ক্রীড়ানুরাগী মাস্টার জাহেদ হোসেন রাহিন, হাবিবুল্লাহ বাহার, সাংবাদিক মুমিন রশিদ, শাহীন আহমদ সহ উপজেলার সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকবৃন্দ সহ শিক্ষার্থীরা। সমাপনী অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় ৩১টি ইভেন্টে অংশগ্রহণকারী শতাধিক শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে তৃণমূল পর্যায়ে এগিয়ে নেয়ার জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করার কারনে ক্রীড়া ক্ষেত্রে বহিঃবিশে^ বাংলাদেশ অনেকটা সুনাম কুঁড়িয়েছে। মাধ্যমিক স্কুল ও যুব পর্যায়ের শেখ কামাল এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ সূচনা করায় শিক্ষার্থী থেকে শুরু করে যুব সমাজ তৃণমূল পর্যায় থেকে শুরু করে জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে নৈপুণ্যের স্বাক্ষর রাখবেন বলে সবাই আশাবাদ ব্যক্ত করেন। এ ধরনের টুর্নামেন্টের উদ্যোগ গ্রহণ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

January 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031