সর্বশেষ

» আগস্ট মাস আসলেই বিএনপি নেতাকর্মীরা লাফালাফি করেন : এমপি হাবিব

প্রকাশিত: ০৪. আগস্ট. ২০২২ | বৃহস্পতিবার

চেম্বার ডেস্ক:: সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির গর্ব। যার জন্ম না হলে স্বাধীন দেশ হত না। আজ আমাদের মাঝে নেই বঙ্গবন্ধু পরিবারের শিশু- আমাদের শেখ রাসেল। কী দোষ ছিল শিশু রাসেলের? তাকে বর্বরভাবে হত্যা করা হয়েছে। কিন্তু সেই শোকাহত আগস্ট মাস আসলে বিএনপি নেতাকর্মীরা লাফালাফি শুরু করে দেন।

তিনি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বিশ্ব দরবারে মাথা উঁচু করে উন্নয়নশীল দেশ হিসেবে দাঁড়িয়েছে বাংলাদেশ। আগামী নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন এমপি হাবিব।

যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য মো. জুয়েল আহমদের পক্ষ থেকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্যদের স্বরণে দক্ষিণ সুরমার বিভিন্ন ইউনিয়নে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণের লক্ষ্যে বৃহস্পতিবার (৪ আগস্ট) চন্ডিপুল পয়েন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি হাবিব এসব কথা বলেন।  দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও ‘ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপ’র চিফ এডমিন কিবরিয়া আহমদ অপুর সভাপতিত্বে দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, ধর্ম সম্পাদক রইছ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সহসভাপতি মাসুক উদ্দিন আহমদ, শ্রমবিষয়ক সম্পাদক পংকি মিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, সহপ্রচার সম্পাদক মাহমুদুল হাসান বাবলু, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়েস আহমদ, মোল্লারগাও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জবরুল ইসলাম জগলু,মহানগর শ্রমিক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ টিপু, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আব্বাস আলী, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সহসভাপতি হারুনুর রশিদ, যুগ্মসম্পাদক রাজা আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক মাতাব উদ্দিন, দপ্তর সম্পাদক আকবর আলী, সিলেট জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি শাহ দিলোওয়ার, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহীন আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন রাসেল, মনোয়ার হুসেন, মলিক মিয়া, কামাল আহমদ, আব্দুল মতিন, কয়েস আহমদ, শ্রমিক লীগ নেতা আব্দুল হোসেন, জামাল হোসেন, আজিজুর রহমান, সোহেল আহমদ, খলিলুর রহমান, ইঞ্জিনিয়ার আব্বাস আলী, হানিফ আহমদ, ইমন আহমদ, যুবলীগ নেতা সাহাবুদ্দিন, ফয়ছল আহমদ দিপু, জাকির হোসেন, জুবেল আহমদ, লিমন হোসাইন, মতিন মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহরিয়ার আহমদ তপু, মোজাহিদ আহমদ, ছাত্রলীগ নেতা লিমন সুন্নাহ, সুয়েব আহমদ জয়, সাকিব আহমদ ও আল আমিন আহমদ প্রমুখ। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মঞ্জলাল হাফিজিয়া মাদরাসার সাবেক প্রধান শিক্ষক হাফিজ আব্দুর নুর সাহেব।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031