সর্বশেষ

» স্কলার্সহোমে ‘জাতীয় শিক্ষানীতি-২০১০ এবং প্রাসঙ্গিক শিক্ষকতার প্রণালীবিজ্ঞান’ বিষয়ক সেমিনার

প্রকাশিত: ২৭. জুন. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক:: সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান স্কলার্সহোম শাহী ঈদগাহ শাখার উদ্যোগে ‘জাতীয় শিক্ষানীতি-২০১০ এবং প্রাসঙ্গিক শিক্ষকতার প্রণালীবিজ্ঞান’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (২৭ জুন ২০২২) সকালে ক্যাম্পাস অডিটোরিয়ামে সেমিনারে মূল আলোচক হিসেবে বক্তব্য রাখেন স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ হাসান মাহমুদ। মূল প্রবন্ধে তিনি শিক্ষানীতি- ২০১০ এবং এর আলোকে শিখন- শেখানোর পদ্ধতি ও কৌশল নিয়ে আলোচনা করেন। এছাড়া পাঠ পরিকল্পনা প্রস্তুতের এবং একবিংশ শতাব্দীতে শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন চ্যালেঞ্জের বিষয়ও তুলে ধরেন তিনি।
স্কলার্সহোম শাহী ঈদগাহ শাখার অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমেদ কাদেরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাম্পাসের উপাধ্যক্ষ আশরাফ হোসেন চৌধুরী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কলার্সহোম শাহী ঈদগাহ শাখার আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান জাহিদুল ইসলাম, কামরুল হক জুয়েল, সুমিতা ধর, মো. মঞ্জুর আহমেদ, নাজমা আক্তার, মো. মোস্তাফিজুর রহমান, তাইবা, সৈয়দ আবু তাহের, তাসনুভা রহমান মুনা, মেজরটিলা শাখার রাজীব ভট্টাচার্য, নন্দন সরকার, জাহাঙ্গীর হোসাঈন, মীর হোসাইন সরকার, জালাল উদ্দিন, পাঠানটুলা ক্যাম্পাসের সাদিয়া তাসনিম, ফাবিহা তাসনিম ও শতরূপা নন্দী মজুমদার প্রমূখ।
সেমিনার শেষে প্রশ্নোত্তর পর্বে স্কলার্সহোম বিভিন্ন শাখার শিক্ষকরা আলোচকের কাছে প্রশ্ন রাখেন।

[hupso]

সর্বশেষ