সর্বশেষ

» সিলেটে এসোসিয়েশন অব ডেভেলপমেন্ট এজেন্সিজ ইন বাংলাদেশের কর্মশালা

প্রকাশিত: ১১. জুন. ২০২২ | শনিবার

চেম্বার ডেস্ক:: 

বাংলাদেশের শীর্ষ সমন্বয়কারী প্রতিষ্ঠান ও এনজিওদের মুখপাত্র এসোসিয়েশন অব ডেভেলপমেন্ট এজেন্সিজ ইন বাংলাদেশ-এডাব এর আয়োজনে সিলেটস্থ এনজিও ফোরাম প্রশিক্ষণ কক্ষে ‘কোভিড-১৯ প্রতিরোধে ঝুঁকি যোগাযোগ, সমাজের সম্পৃক্ততা এবং টিকা গ্রহণে উদ্ধুদ্ধকরণ জোরদার করা’ শীর্ষক প্রকল্প অবহিতকরণ দুইদিন ব্যাপি কর্মশালায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ জন্মেজয় দত্ত মহোদয়।
অবহিত করণ সভার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক। উক্ত অনুষ্ঠানে প্রকল্প সম্পর্কে বক্তব্য রাখেন এডাব কোভিড-১৯ প্রকল্পের সমন্বয়কারী সুবিনয় দত্ত এডভোকেট ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিসেফ প্রতিনিধি সৈয়দ মিলকী মহোদয়।
অনুষ্ঠান সঞ্চালনা করেন এডাব বিভাগীয় সমন্বয়কারী বাবুল আখতার।
উক্ত সভায় সভাপতিত্ব করেন এডাব সিলেট জেলার সভাপতি এবং এডাব কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এটিএম বদরুল ইসলাম। এতে বক্তব্য রাখেন এডাব সিলেট জেলার সাধারণ সম্পাদক কয়েছ আহমদ।
উক্ত সভায় আরো বক্তব্য রাখেন এডাব,ফিল্ড সমন্বয়কারী সাইফুর রহমান চৌধুরী। সভায়
সার্বিক দায়িত্বে ছিলেন জেলা সমন্বয়কারী শওকত হাসান এবং ইনফরমেশন সার্ভিস প্রোভাইডার মনির হোসাইন।
দুই দিনব্যাপী এই কর্মশালায় সিলেট জেলার এডাব এর ১০টি সদস্য সংস্থা ১২টি উপজেলায় কোভিড-১৯ প্রতিরোধে প্রচারণা, জনসচেতনতা বৃদ্ধি, সভা-সেমিনার, ফোকসং ও মাইকিংসহ নানাবিধ কার্যক্রম বাস্তবায়ন করবে। ওয়ার্কশপে প্রত্যেকটি সংস্থার নির্বাহী পরিচালক, একজন করে ফোকাস পার্সন ও চারজন করে ভলেন্টিয়ার উপস্থিত ছিলেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930